রাজ্য

কোঅর্ডিনেশন কমিটি অব সেন্ট্রাল গভর্নমেন্ট এমপ্লয়ীজ ও কেন্দ্রীয় সরকারি পেনশনার্স কমিটি আর্তের সাহায্যে


কিংশুক ভট্টাচার্য: চিন্তন নিউজ:২২শে এপ্রিল:- গত ২১/০৪/২০২০ তারিখ সকালে কোঅর্ডিনেশন কমিটি অব সেন্ট্রাল গভর্নমেন্ট এমপ্লয়ীজ ও কেন্দ্রীয় সরকারি পেনশনার্স কমিটি সংগঠন দুটির পক্ষ থেকে দুই শতাধিক দুস্থ,ও গরীব পরিবারের হাতে প্রয়োজনীয় খাদ‍্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে।

কোলকাতার ১০২ ও ১০৪ নম্বর ওয়ার্ডের দুঃস্থ ও লকডাউনের কারনে বিপর্যস্ত পরিবারের হাতে খাদ‍্য সামগ্রী তুলে দেওয়ার মাধ‍্যমে তাঁদের জীবনের লড়াইয়ে তাঁদের পাশে থেকে সহযোগী র ভূমিকা পালনের বার্তা ও আশ্বাস দেন কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের কোঅর্ডিনেশন কমিটি ও কেন্দ্রীয় সরকারি পেনশনার্স সমিতির সদস‍্যরা।

সংগঠনের নেতৃত্বের উপস্থিতিতে প্রত‍্যেক পরিবারের হাতে একটি করে খাদ‍্যসামগ্রী র প‍্যাকেট তুলে দেওয়া হয়। যে প‍্যাকেটে ছিলো ৩কেজি চাল, ৫০০গ্রাম ডাল, ২কেজি আলু, ৫০০গ্রাম পেঁয়াজ ও ৪টি করে ডিম। গড়ফা ও সুকান্ত সেতু সংলগ্ন চিত্তরঞ্জন কলোনি জুড়ে এই কর্মসূচি পালন করা হয়‌।

পেনশনার্স সমিতির কেন্দ্রীয় নেতৃত্ব নিখিলেশ মিত্র মহাশয় কথা প্রসঙ্গে আশ্বাস দেন যে শুধু একবার নয়, বিগত দিনের মতো আগামী দিনেও মানুষের জীবন যুদ্ধে সহযোগীর ভূমিকা পালনের প্রশ্নে তাঁদের সংগঠন দুটি কখনোই পিছিয়ে আসবে না।

এই পুরো কর্মসুচি রূপায়ন কালীন সময়ে সক্রিয় ভাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সরকারি কর্মচারী সমূহের কোঅর্ডিনেশন কমিটির রাজ‍্য সম্পাদক শ্রী জনার্দন মজুমদার ও রাজ‍্য নেতৃত্ব শ্রী প্রদীপ সাহু। এবং পেনশনার্স সমিতির রাজ‍্য নেতৃত্ব পুরঞ্জয় লাহিড়ী ও কোলকাতা কমিটির নেতৃত্ব শ্রী নিখিলেশ মিত্র ও সন্তোষপুর ইউনিটের পক্ষে শ্রী স্বপন চক্রবর্তী মহাশয়। এছাড়াও উপস্থিত ছিলেন ১০৪ নং ওয়ার্ডের গনতান্ত্রিক আন্দোলনের নেতারা ও ১০২ ওয়ার্ডের কাউন্সিলার রিন্কু নস্কর ও বাম ও গনতান্ত্রিক আন্দোলনের নেতারা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।