জেলা

পশ্চিম বর্ধমান জেলা নিউজ


চিন্তন নিউজ: ১৩ই সেপ্টেম্বর,২০২০:- সংবাদদাতা :- উজ্জ্বল মন্ডল:- কমরেড সীতারাম ইয়েচুরি সহ নানান সমাজ কর্মীদের কেন্দ্রীয় সরকার দ্বারা কন্ঠ রোধ করার জন্য প্রতিবাদ সভা, কুলটি শ্রীপুর মোড়, কুলটি।

সংবাদদাতা:- শেলী মন্ডল
কমঃ সীতারাম ইয়েচুরি সহ বিশিষ্ট ব্যাক্তিদের মিথ্যা মামলায় অভিযুক্ত করেছে কেন্দ্রীয় সরকার।প্রতিবাদে আজ পথে নেমেছে দুর্গাপুর।

সংবাদদাতা :- পম্পা নন্দী জানিয়েছেন,
গত ফেব্রুয়ারি মাসে দিল্লিতে ভয়াবহ দাঙ্গার ঘটনার তদন্তের নামে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের নিয়ন্ত্রণাধীন দিল্লি পুলিশ সম্পূর্ণ অবৈধ ভাবে বিশিষ্ট বুদ্ধিজীবী, সমাজকর্মী, চিকিৎসক, অধ্যাপক, দাঙ্গায় আক্রান্ত মানুষের বিরুদ্ধে সাজানো মামলা দায়ের করেছে এবং কোনো আইনসঙ্গত পদ্ধতিই অবলম্বন না করে মামলার অতিরিক্ত চার্জশিটে সিপিআই(এম)-র সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির নামে ভিত্তিহীন অভিযোগ দায়ের করা হয়েছে। সিএএ-এনআরসি বিরোধী আন্দোলনে অংশ নেওয়াকেই ‘দাঙ্গায় প্ররোচনা’ ও ‘ষড়যন্ত্র’ বলে চিহ্নিত করা হয়েছে। রবিবার থেকেই সারা রাজ্যে এর বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচির আহ্বান জানানো হয়েছে তার‌ই অংশ হিসেবে আজ আসানসোলে প্রতিবাদ কর্মসূচি হয়। এই সভায় বক্তব্য রাখেন সি পি আই (এম) পঃ বর্ধমান জেলা সম্পাদক মন্ডলীর সদস্য পার্থ মুখার্জী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।