জেলা

চিন্তন নিউজ: শর্মিষ্ঠা দাস: ১৩ই সেপ্টেম্বর:-


সিপিআই(এম) – এর সাধারণ সম্পাদক কমঃ সীতারাম ইয়েচুরির বিরুদ্ধে মিথ্যা দেশদ্রোহীতার মামলা দেবার বিরুদ্ধে আজ সিপিআই(এম)- এর হাওড়া জেলা কমিটির মিছিল কমঃ অনিল বিশ্বাস ভবন থেকে বঙ্গবাসী মোড় পর্যন্ত। সি পি আই এম হাওড়া জেলা কমিটি আজ বর্তমান পরিস্থিতিতে পার্টির ভূমিকা কি হওয়া উচিত এই বিষয়ে একটি আলোচনা সভা আয়োজন করে।উপস্থিত ছিলেন পার্টির রাজ্য সম্পাদক সূর্য কান্ত মিশ্র । হাওড়া জেলার পার্টি সম্পাদক বিপ্লব মজুমদার সভায় প্রারম্ভিক ভাষন দেন। সূর্য কান্ত মিশ্র তাঁর গুরুত্বপূর্ণ আলোচনার মাধ্যমে বিষটি জেলা সদস্যদের সামনে তুলে ধরেন, যাতে জেলা সদস্যদের মাধ্যমে তৃণমূল স্তরের কর্মীদের মাধ্যমে সঠিকভাবে বার্তা পৌঁছাতে পারে ।

সংবাদদাতা–আশিস কংসবণিক জানাচ্ছেন, প্রাক্তন ছাত্র- শ্রমিক নেতৃত্ব কমরেড শ্যামল চক্রবর্তী এবং করোনা যুদ্ধের শহীদদের স্মরণে এসএফআই-ডিওয়াইএফআই চকপাড়া আনন্দনগর ইউনিটের পক্ষ থেকে রক্তদান শিবির করা হয় ।এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন যুব সংগঠনের রাজ্য সভানেত্রী মিনাক্ষী মুখার্জি, উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই এর রাজ্য কমিটির সহ সভাপতি শৈলেন্দ্র রাই।উপস্থিত ছিলেন বিপ্লব বেরা, উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক মণ্ডলী কমিটির সদস্য সোমনাথ গৌতম, উপস্থিত ছিলেন জেলার সম্পাদক মন্ডলীর সদস্য ও সহ সভাপতি কমরেড শুভঙ্কর চক্রবর্তীর, বিশিষ্ট সমাজসেবী আশীষ ও অন্যান্য নেতৃত্ব। মোট ৪৫ জন রক্তদাতা। আজকের এই সভায় সভাপতিত্ব করেন কমরেড শুভঙ্কর চক্রবর্তী।

সংবাদদাতা—-লাল্টু ঘোষ এর রিপোর্ট:- এসএফআই- ডিওয়াইএফআই দক্ষিণ হাওড়া আঞ্চলিক কমিটি আজ নিট পরীক্ষার্থীদের সহায়তায় হেল্প ডেস্ক এর ব্যবস্থা করে। সাঁতরাগাছি কেন্দ্রীয় বিদ্যালয়ে নীট পরীক্ষার্থীদের সিট পড়ে। প্রয়োজনীয় জেরক্স, পেন, জল, স্যানিটাইজিং এর দায়িত্ব স্বেচ্ছায় পালন করেন সংগঠনের কর্মীরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।