জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ, ২০ আগস্ট ২০২৩, কৃষ্ণা সরকার- প্রতিদিন রাজ্যর বিভিন্ন জায়গায় মহিলাদের উপর নির্যাতনের ঘটনা বেড়েই চলেছে। সিপিআই (এম) কালনা ১নং এরিয়া কমিটির সুলতানপুর গ্ৰামের মহিলা পার্টি সদস্য ঝু্নি সর্দারকে দলবদ্ধভাবে শ্বাসরোধ করে খুন করা হয় । পার্টির পক্ষ থেকে পরিবারের সাথে আজ দেখা করেন সিপিআই(এম)কালনা ২ এরিয়া কমিটির সদস্য আলিম সেখ, কেষ্ট চাল, শ্যামল পাল, হালিম সেখ ও মহিলা নেত্রী অঞ্জু কর, জনা মুখার্জী, স্মৃতিকণা রায়, তহমিনা বিবি প্রমুখ।

ভাতার ২ এরিয়া কমিটির সাহেবগঞ্জ ২ নম্বর গ্রাম পঞ্চায়েত-এর ওরগ্রামে গ্রামবাসীদের দাবি মেনে (১৮জন) বিজয়ীপ্রাথীদের এরিয়া কমিটির পক্ষ থেকে সম্বর্ধনা জানানো হয়। সভায় বক্তব্য রাখেন বামাচরণ ব্যানার্জী, সিতাংশু ভট্টাচার্য, সুধাময় মালিক সভায় সভাপতিত্ব করেন শক্তি আচার্য্য। সভার শেষে মিছিল করা হয়।

সংবাদ দাতা-হাসিবুল সেখ,
ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ও ভারতের ছাত্র ফেডারেশন পূর্বস্থলী ২ নং আঞ্চলিক কমিটির পক্ষ থেকে যাদবপুরের ছাত্র স্বপ্নদ্বীপের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে,
মনিপুর জাতিদাঙ্গার পরিপ্রেক্ষিতে মহিলাদের শ্লীলতাহানির এসমস্ত কিছুর বিরুদ্ধে ,জলপাইগুড়িতে ছাত্র- যুব সহ বাম নেতৃত্বের উপর তৃণমূলী ও পুলিশী আক্রমনের প্রতিবাদে, লক্ষীপুর বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন শুভ শীল, হাসিবুল শেখ, হারাধন নায়েক, প্রবীর দেবনাথ , রাজ্য কমিটির সদস্য বীরেশ্বর নন্দী, গণআন্দোলনের নেতৃত্ব প্রদীপ কুমার সাহা। সভায় সভাপতিত্ব করেন অনন্ত মন্ডল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।