জেলা

পশ্চিম বর্ধমান জেলা নিউজ


চিন্তন নিউজ:২৬শে আগস্ট:- সংবাদদাতা :- উজ্জ্বল মন্ডল জানাচ্ছেন গোটা দেশব্যাপী সেইল (SAIL) এর সমস্ত কারখানা, খনি, ও কার্যালয়ে স্থায়ী ও ঠিকা শ্রমিকদের বকেয়া বেতন বোর্ড ও অন্যান্য ন্যায্য দাবি নিয়ে দাবি দিবস পালন করার উদ্যোগ এর অংশ হিসেবে সেইল(SAIL) রামনগর কোলিয়ারি র সম্মিলিত সংযুক্ত মোর্চার মহাপ্রবন্ধক এর কার্যালয় এ জমায়েত ও স্মারক লিপি প্রদান ।

সংবাদদাতা –অমৃত মন্ডলের রিপোর্ট:- লুঠের সরকার বাংলার কলঙ্কিত অধ্যায় ২০১১-২০২০- ডিওয়াইএফ‌আই পশ্চিম বর্ধমান জেলা কমিটির ডাকে আজ আসানসোলে বিক্ষোভ ,মিছিল ও জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিককে ডেপুটেশন দেওয়া হয়।

স্বাস্থ্য ব্যবস্থা এতটা ভেঙে পড়েছে আশা করেননি মানুষ।, আজকে সিএম‌ওএইচ (CMOH) অফিসে ডেপুটেশনে যাওয়ার পর ডেপুটি সিএম‌ওএইচ (CMOH) এর বক্তব্য শোনার পর মনে হল জনগন কোন অন্ধকারে বাস করছে। উনি বললেন, কোভিড রোগীদের জন্য আমরা কিছুই করতে পারব না নিজের দায়িত্ব নিজেরাই বুঝে নিন”। যুবদের তরফ থেকে ওনাকে ১৫ দিনের সময় দেওয়া হয়েছে, তার মধ্যে যদি সাস্থ্য পরিকাঠামো ঠিক না হয় তাহলে যুব সংগঠন আবার আসবে। যুবদের তরফ থেকে বলা হয় তৃণমূল সরকার স্বাস্থ্যব্যবস্থা থেকে হাত গুটিয়ে নিয়েছে, আম্ফানের টাকা লুট এর পর চাল চুরি। এভাবে জনগণের টাকা লুটের পর লুট চলছে। মানুষ কিন্তু ঠিক ভাবে নিচ্ছে না, মানুষ এর জবাব দেবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।