জেলা

হাওড়া জেলার টুকরো খবর—


চিন্তন নিউজ:২৬শে আগস্ট:- -বৈদ্যনাথ বসু’র রিপোর্ট:- রাজ্যজুড়ে পালিত হচ্ছে প্রতিবাদ সপ্তাহ।কেন্দ্রীয় সরকারের জনবিচ্ছিন্ন নীতি, রেল- বিমা- কয়লাখনিগুলি বেসরকারি হস্তান্তরের প্রতিবাদে, কর্মহীন মানুষের একাউন্টে প্রতিমাসে ৭৫০০ টাকা ও বিনামূল্যে১০ কেজি খাদ্যশস্য দেওয়ার দাবি, রেগার কাজের দিনসংখ্যা এবং মজুরি বৃদ্ধির দাবিসহ অন্যান্য আরও মোট ১৬ দফা দাবি আদায়ের লক্ষ্যে ২৫/০৮/২০২০ তারিখ অর্থাৎ গতকাল বিকালে সিপিআই(এম) জগৎবল্লভপুর এরিয়া কমিটির আহ্বানে সন্তোষপুর কালীতলায় প্রতিবাদ কর্মসূচী পালিত হয় ।

সংবাদদাতা—আশিস কংসবণিক এর রিপোর্ট:- প্রতিবাদ সভা- খাদ্য, কাজ, চিকিৎসা, স্বাস্থ্য সুরক্ষা সহ ১৬ দফা দাবিতে দেশব্যাপী প্রতিবাদ সপ্তাহে গতকাল অর্থাৎ ২৫ আগস্ট, বিকাল ৫ টায় প্রতিবাদ সভা পালিত হয় নিশ্চিন্দা শক্তিসংঘের মোড়ে, সিপিআই(এম) বালি জগাছা উত্তর এরিয়া কমিটির পক্ষ থেকে। উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক এবং পার্টির জেলা কমিটির সদস্য দেবপ্রসাদ ভৌমিক ও গৌতম হালদার।

সংবাদদাতা—-মৃন্ময়ী রং জানিয়েছেন, কেন্দ্র ও রাজ্য সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সি পি আই (এম) শ্যামপুর ১নম্বর এরিয়া কমিটি রং (হাওড়া জেলা)এর উদ্যোগে ১৬দফা দাবীর ভিত্তিতে মিছিল ও পথসভা ।
স্থান-বানেশ্বরপুর ২নম্বর গ্ৰামপঞ্জায়েতের শিবপুর ফুল তলা হাট থেকে গাদিয়াড়া লঞ্চঘাট পর্যন্ত।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।