জেলা রাজ্য

ভালোর অস্তিত্বে ম্লান হয়ে যাচ্ছে সংকীর্ণতার অন্ধকার, দেখালো পূর্ব বর্ধমান নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সদস্য, সদস্যারা।


কল্পনা গুপ্ত, চিন্তন নিউজ:১০ই জুন:- মহামানবের সাগর তীরে যে ভারত তীর্থ হয়ে জেগে আছে তার প্রতিটি মানব হৃদয়ে জাগ্রত শুভ চেতনার স্পন্দন ছড়িয়ে পড়েছে চারিদিকে বহু মানুষের ‘ভালো হোক’ এই আকাঙ্ক্ষায়। আর এই ভালোর অস্তিত্বে ম্লান হয়ে যাচ্ছে সংকীর্ণতার অন্ধকার, বাধা। তাই আজ চেতনা সম্পন্ন বাম সংগঠন গুলির বিভিন্ন শাখাগুলি নানানভাবে বিভিন্ন জায়গায় অভাবি মানুষগুলির পাশে দাঁড়িয়েছেন সাহায্যের হাত বাড়িয়ে।

এই রকমই আজ নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব বর্ধমান সদর জোনের পক্ষ থেকে ভাতছালায় একটি ত্রান শিবিরের মাধ্যমে একশোটি পরিবারের হাতে খাদ্য সামগ্রী ও মাস্ক তুলে দেওয়া হলো। সমিতির শহর জোনাল কমিটির সম্পাদক ও জেলা সম্পাদক মন্ডলীর সদস্য শ্রী অশোক দাস ও সমিতির জোনাল কমিটির সভাপতি শ্রী দেবাশীষ লাহা মহাশয়দ্বয়ের উপস্থিতিতে সমস্ত কর্মযোগ্য সম্পন্ন হ’ল। শিবিরটির পরিচালনার দায়িত্বে আছেন সমিতির জেলা সম্পাদক শ্রী অভিজিৎ ভঞ্জ সামগ্রিক সহায়তায় সমিতির সদস্য, সদস্যারা। এছাড়াও বৃহত্তর সহায়তায় ছিলেন এখানকার সি পি এম পার্টির কিছু বর্ষিয়ান সদস্যরা।

————————


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।