রাজ্য

চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাৎ, গ্রেফতার বিজেপি নেতা মনিরুল ইসলামের ভাই ও ঘনিষ্ঠ জন।


নিউজ ডেস্ক:চিন্তন নিউজ:২১শে জানুয়ারি:–বীরভূমের লাভপুর থানার পুলিশ মঙ্গলবার মধ্যরাতে গ্রেফতার করল নুরুল ইসলাম ও আনারুল ইসলামকে। তাদের দু’জনের বিরুদ্ধেই চাকরি দেওয়ার নাম করে বিভিন্ন জায়গা থেকে টাকা আত্মসাৎ করার অভিযোগ রয়েছে।

এখন দেখে নেওয়া যাক, এই নুরুল ইসলাম ও আনারুল ইসলাম কোন সোর্সে টাকা তুলছিল। লাভপুরের মণিরুল ইসলামের নাম কে না জানে?? একদা তৃণমূলের দোর্দণ্ড প্রতাপ নেতা, বর্তমানে তৃণমূল ছেড়ে বিজেপিতে। তৃণমূলে থাকাকালীন যে মনিরুল ইসলামের নামে লাভপুর এলাকায় এক ত্রাসের বাতাবরণ তৈরি হয়। সেই মণিরুল ইসলামের ভাই নুরুল ইসলাম, এবং মনিরুল ইসলামের ডানহাত আনারুল ইসলাম । এরা পঞ্চায়েতের বিভিন্ন পদে ও প্রাইমারি স্কুলে শিক্ষকের চাকরি পাইয়ে দেওয়ার নাম করে প্রচুর মানুষের টাকা আত্মসাৎ করেছে। তারা দু’জনেই মনিরুল ইসলামের নাম করেই টাকা তুলেছিল।

পুলিশ সূত্রে খবর নানুর, আহমেদপুর,লাভপুর সহ আর‌ও কয়েক জায়গা থেকে টাকা তোলার অভিযোগ রয়েছে ঐ দু’জনের ওপর। এদের দু’জনের বিরুদ্ধেই একাধিক অভিযোগ দায়ের হয়, সেই নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত করে। তারপর আজ তাদের দু’জনকে গ্রেফতার করেছে লাভপুর থানার পুলিশ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।