জেলা

ভোটের ফলাফল এর পর হুগলি জেলার তৃনমুল কংগ্রেস গুন্ডা দের সন্ত্রাস:


জয়দেব ঘোষ:চিন্তন নিউজ:৩রা মে:– #RedVolunteers দের বাইক জলছে,বাড়ি ভেঙে দেওয়া হয়েছে যদিও কোনরকমে প্রাণে বেঁচে গেছে হুগলির ধনিয়াখালির দুই ডি ওয়াই এফ আই কর্মী কমরেড রজত পাঠক ও কমরেড শেখ ইব্রাহিম। ফল ঘোষণার পরেই কাল রাত্রে এক দফা আক্রমণ হয়েছিল আজ দুপুরে আবার পুরো গাড়ি বাড়ি ঘিরে মুড়ি-মুড়কির মতো বোমা ফেলতে ফেলতে আক্রমণ করে মিনিট পনেরো তান্ডব করে ঘরের সমস্ত জিনিসপত্র তছনছ করে যাওয়ার সময় বাইক দুটো জ্বালিয়ে দিয়ে চলে গেল উন্নয়ন বাহিনী। বামপন্থার প্রতি ছেলে দুটোর আকর্ষণ আগে থেকেই ছিল, যেকোনো কারণেই হোক সরাসরি মাঠে নামতে পারছিল না। এলাকার কমরেড দের দেখেই ওরা সাহস পায় আর ওদের হাত ধরে ওদেরকে যুব সংগঠন কাজে লাগানো হয়। খুবই নিষ্ঠাবান পার্টি দরদী ছেলে দুটো পার্টির চরম দুঃসময়েও এলাকায় একনাগাড়ে কাজ করে গেছে। সংযুক্ত মোর্চার সমর্থিত কংগ্রেস প্রার্থী অনির্বাণ সাহার পোলিং এজেন্টও ছিল এরা। এইতো কিছুদিন আগেই এলাকায় রেড ভলেন্টিয়ার্স টিম তৈরি করে সাধারণ মানুষের পাশে থাকার অঙ্গীকার করে। ওদের সঙ্গে কথা বলে দেখা গেল ওদের ক্ষয়ক্ষতি অনেক করেছে কিন্তু উন্নয়ন বাহিনী ওদের মোটেই দমাতে পারেনি। মাননীয়া, ভুল করছেন। বাংলা জানে ‘বিজেপি একটা বিপর্যয়’। সাথে চলছে করোনা বিপর্যয়। মানুষ বিজেপির সর্বনাশা রাজনীতির বিরুদ্ধে ভোট দিয়েছে।করোনা মোকাবিলায় ভোট দিয়েছে। আপনার কর্মীদের কাজ করোনা বিপর্যস্ত মানুষগুলোর পাশে দাঁড়ানো। আর গ্রামে গ্রামে তারা বিরোধীদের ঘর ভাঙ্গছে।

ঘটনা :::— ধনেখালির তালবোনা গ্রামে পানীয় জলের কল বিরোধীদের ব্যবহার করতে না দেওয়ার প্রতিবাদ করায় ঋণমুক্তি আন্দোলনের মুখ রুমা আহেরীকে চুলের মুঠি ধরে মারলো বুথ সভাপতি মেঘনাথ আহেরী।

বিরোধী দলকে ভোট দিয়েছে, এই অপরাধে বেলমুড়ির মল্লিকপুর পীরতলাপাড়ার আদিবাসী মহিলা মামণি মাণ্ডির মাথা ফাটালো বাইক বাহিনী! আজ বিজয়ের উল্লাসে বয়স্ক বাম সমর্থকের চায়ের দোকান ভেঙে দিলো লেসার এভিল রা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।