রাজ্য

হুগলি জেলার টুকিটাকি সংবাদ:


জয়দেব ঘোষ:চিন্তন নিউজ:৩রা মে:– আজ শ্রীরামপুর সি ই এস সি অফিস, এখানকার কর্মীরা যারা সি আই টি ইউ করে তাদের উপর আক্রমণ তো ছিলই, ছিল বদলি সহ নানা ফন্দি। আজ যখন মানুষের রায়ে বামপন্থীরা সংসদীয় রাজনীতিতে একদম দুর্বলতার শেষপ্রান্তে তখন বিজয়োল্লাসের নামে রাতের অন্ধকারে অফিসের সামনে থাকা শহীদ বেদী, আর গণশক্তি বোর্ড ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। না না কেউ বাড়ীতে থাকেনি, প্রতিবাদ হয়েছে রাস্তাতেই, সি পি আই এম শ্রীরামপুর পূর্ব এরিয়া কমিটির উদ্যোগে। কর্তৃপক্ষ নেমে আসতে আর অভিযোগ নিতে বাধ্য হয়েছে, থানাও অভিযোগ নিয়েছে। শহীদ বেদী আজই তৈরী হবে, ওখানেই হবে।

শ্রীরামপুর সি পি আই এম পশ্চিম এরিয়া কমিটির ৯ নম্বর শাখার পার্টি সদস্য ও ট্রেড ইউনিয়নের নেতা প্রয়াত কমরেড সুকুমার রায় আজ সকালে হৃদরোগে আক্রান্ত হন তারপর তার জীবনাবসান হয়।

গতকাল হুগলি জেলা ডিওয়াইএফআই – এর সভাপতি কমরেড মিন্টু দার বাড়ি আক্রমন হয় আজ সকালে হুগলি জেলার সম্পদক মন্ডলীর সদস্য কমরেড ঐকতান, কমরেড মিঠুন , এবং অন্যান্য যুব কমরেডরা হাজির হন মিন্টুর বাড়ি… নেতৃত্ব পাশে আছে পাশে থাকবেন… একত্রে মিলে প্রতিহত করবে ভোট পরবর্তী হিংসা—-।

ভোটের ফল একটা সংখ্যা মাত্র ,,,,তার সাথে অনেকটা শিক্ষা দিয়ে গেছে।সে শিক্ষা কে সঙ্গে নিয়ে হুগলি জেলার যুব আন্দোলনের প্রথম শহীদ কমরেড অমল নন্দী স্মরণে রক্তদান শিবির আয়োজন করা হলো আজ। ডিওয়াইএফআই কোতরং আঞ্চলিক কমিটির পক্ষ থেকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।