জেলা

দক্ষিণ চব্বিশ পরগণা জেলার আংশিক খবর


চিন্তন নিউজ:১৪ই ডিসেম্বর:- সংবাদদাতা বিভাস সাহা–ক্যানিং- গতকাল ১৩/১২/২০২০ ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের বাঁশড়া ইউনিট সম্মেলন অনুষ্ঠিত হলো পিয়ালীতে। কমরেড সেখ মান্নান মঞ্চ ও কমরেড রামপ্রসাদ মন্ডল নগর (পিয়ালী)। দুই প্রাক্তন যুব নেতৃত্বের নামে মঞ্চ ও নগরের নামকরণ করা হয় । সম্মেলন উদ্বোধন করেন প্রাক্তন যুব নেতা কমরেড রুহুল আমিন গাজী । উপস্থিত ছিলেন অনান্য গণসংগঠনের নেতৃত্ব ।সম্মেলনে ৬৫ জনের বেশি প্রতিনিধি উপস্থিত ছিলেন সম্মেলন থেকে ২৬ জনের নতুন কমিটি গঠন করা হয় । নতুন ইউনিট কমিটি গঠন করা হয় । এই নবনির্বাচিত  কমিটির সভাপতি ও সহসভাপতি নির্বাচিত হন কমরেড বিভাস সাহা ও কমরেড জাহাঙ্গীর  এবং  সম্পাদক ও সহসম্পাদক  নির্বাচিত হন যথাক্রমে কমরেড খতিব জমাদার ও কমরেড সুবোধ মন্ডল ।

সম্মেলনের শেষে কেন্দ্রের কৃষক মারা কৃষি বিলের প্রতিবাদ ও রাজধানীতে যে কৃষক আন্দোলন চলছে তার সমর্থনে পথ সভা অনুষ্ঠিত হয় । এই পথসভায ছাত্র যুব নেতৃত্বরা বক্তব্য রাখেন ।

সংবাদদাতা দেবু রায় জানাচ্ছেন, – গতকাল দক্ষিণ  চব্বিশ  পরগনা জেলার  যাদবপুর বিধান  সভার  অন্তর্গত  কালিকাপুরে ডিওয়াইএফ‌আই  এর  উদ্যোগে  এক রক্তদান  কর্মসুচির  আয়োজন  করা  হয় , প্রধান অতিথি  হিসাবে  ছিলেন  এলাকার  বিধায়ক  সুজন  চক্রবর্তী , মোট  একান্ন  জন  রক্ত  দেন , মহিলাদের  উপস্থিতি  ছিলো  চোখে  পড়ার  মতন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।