জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সংবাদ


চিন্তন নিউজ:৩০শে জুন:– মগরাহাটের সংবাদদাতা দেবরাজ মন্ডল জানাচ্ছেন যে. জাল ভ্যাকসিন এর বিরুদ্ধে আন্দোলন রত ছাত্র -যুব -মহিলা দের উপর পুলিশের বর্বরচিত আক্রমনের বিরুদ্ধে , সারা রাজ্যের সাথে মগরাহাট থানার সামনে বিক্ষোপ দেখানো হয় ! ছাত্র যুব মহিলা সংঘটন এর পক্ষ থেকে .

অপরদিকে বাটা – মহেশতলা থেকে অপর এক প্রতিনিধী চন্দনা বাগচী জানাচ্ছেন.
রাজ্যের শাসকের আকাশ সমান দুর্নীতিতে ব্যাস্ত, বিরোধী দল বাতেলাবাজ বিজেপি ব্যস্ত মিডিয়া তে ভাষণ দিতে !ঠিক তখনই শুন্য পাওয়া বামপন্থী রা মানুষের স্বার্থে রাস্তায় ! তারই অঙ্গ হিসাবে আজ মহেশতলা থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয় . প্রতিবাদ করা হয় ভ্যাকসিন দুর্নীতি ও গতকাল কলকাতায় বাম ছাত্র – যুব -মহিলাদের ওপর পুলিশের আক্রমন এবং নেতৃত্ব কে বিনা কারনে লাল বাজারে গ্রেপ্তার করার জন্য ! এরই সাথে সকল নাগরিক কে বিনা মূল্যে ভ্যাকসিন দিতে হবে এই দাবি নিয়ে কর্মসূচি পালন করা হয় !

সোনারপুর উত্তর অঞ্চলের অন্তর্গত নরেন্দ্রপুর থেকে ডালিয়া চ্যাটার্জী র প্রতিবেদন :
আজ সোনারপুর উত্তর এরিয়া কমিটির অন্তর গত 4 নং ওয়ার্ডে র দক্ষিণ পাঁচপোতা -পূর্ব তেতুল বেরিয়া পার্টির শাখা এলাকায়, রেড ভলেন্টিয়ার ও সেন্ট্রাল টিমের উদ্যোগে অঞ্চলের শতাদিক বাড়ি সহ বিস্তীর্ণ অঞ্চলে স্যানিটাইজেশন sentization করা হয় !দুপুর একটা পর্যন্ত এই কর্মসূচি চলে !এই কর্মসূচিতে নেতৃত্ব দেন এরিয়া কমিটির সম্পাদক অপূর্ব মন্ডল , এ ছাড়াও ছিলেন গণ তান্ত্রিক অন্দোলনের নেতা রতন চন্দ্র মন্ডল , ও মহিলা নেত্রী অর্চনা দাস !
ছাত্র -যুব সহ রেড ভলেন্টিয়ার দের একটা বড়ো অংশ বিপুল উৎসাহ নিয়ে কর্ম সূচি তে অংশ গ্রহণ করে !


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।