জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মুখ্য সংবাদ।


অভিজিৎ ব্যানার্জী চিন্তন নিউজ :- ১৮/০৪/২০২৩:- সিপিআই (এম )ধাপা -বাইপাস এরিয়া কমিটির পক্ষ থেকে তৃণমূল বিজেপির সাম্প্রদায়িক উস্কানির প্রতিবাদে, তার সাথে মূল্য বৃদ্ধি, দুর্নীতি, সরকারি শূন্য পদে স্বচ্ছ নিয়োগ এবং চাকরি চোরদের শাস্তির দাবিতে ও উত্তরকন্যা অভিযানে পুলিশের বর্বর চিত আচরণের প্রতিবাদে ১০৮নং ওয়ার্ডে র উত্তর পঞ্চান্ন গ্রাম থেকে মাতঙ্গিনী কলোনী পর্যন্ত প্রতিবাদ মিছিল সংঘটিত হয় ।

অপর দিকে উস্থি অঞ্চলে সিআইটিইউ উস্থি সমন্বয় কমিটির উদ্যোগে উস্থি বাজারে অর্থ সংগ্রহ করা হয়।

কৃষ্ণা সবুই বাটা মহেশতলা চিন্তন নিউজ :—
আজ বাটা মহেশতলা এরিয়া কমিটির ৩৫নং ওয়ার্ডে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়, কারণ পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী এলাকার বর্জ্যকে ড্যামপিং গ্রাউন্ডকে ব্যবহার করতে হবে, যেটা বর্তমান হচ্ছে না। যার ফলে বিষাক্ত ধোঁয়ায় এলাকার মানুষ অসুস্থ হয়ে পড়ছে, দিনের পর দিন। অথচ প্রশাসন নীরব। প্রশাসনের এই নীরবতাকে ধিক্কার জানিয়ে এক পথ সভার আয়োজন করা হয়।
এছাড়া বেহাল রাস্তা ঘাট এর ফ্লেক্স টাঙিয়ে মানুষের কাছে প্রচার করা হয়। তার সাথে ক্রমাগত মূল্য বৃদ্ধি নিয়েও প্রচারে দেখা যায়। এই পথ সভায় সভাপতি ছিলেন উজ্জ্বল বসু। এছাড়াও অন্যান্য বক্তাদের মধ্যে ছিলেন রাজা মিত্র, রতন বাগচী, প্রমুখ। এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন অসংখ্য সাধারণ মানুষ।

আজ বারুইপুর পূর্ব এরিয়া কমিটির ডাকে পঞ্চায়েত কর্মী সভা। সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমঃ শমীক লাহিড়ী সহ অন্যান্য নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।