জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ পরিক্রমা।


চিন্তন নিউজ ৪/৬/২৩ : –অভিজিত ব্যানার্জী র প্রতিবেদন :–ক্যানিং-১ এরিয়া কমিটির বাঁশরা অঞ্চলের ঘুটিয়ারী শরীফ স্টেশনে দুর্নীতির বিরুদ্ধে গণ স্বাক্ষর সংগ্রহ অভিযান সংঘটিত হয় , যেটা লক্ষ্যনীয় মানুষ স্বতঃস্ফূর্ত ভাবেই তাঁদের সই দেন।

বারুইপুর পশ্চিম -১ কো -অর্ডিনেশন কমিটির ডাকে এক কোটি সই সংগ্রহ কর্মসূচি ও ত্রিপুরায় দুর্গত মানুষের সাহায্যে গণ স্বাক্ষর ও গণ সংগ্রহ পালিত হলো। উপস্থিত ছিলেন সি আই টি উ এর দঃ ২৪পরগনা জেলা কমিটির সদস্য কমঃ দীপঙ্কর শীল সহ বারুইপুর কো – অর্ডিনেশন কমিটির নেতৃবৃন্দ।

মধ্য যাদবপুর এরিয়া কমিটির অন্তর্গত গড়িয়া এক শাখার পক্ষ থেকে আজ গড়িয়া এনড্রিউজ andrews কলেজ সংলগ্ন মাঠের পাশে গণশক্তি বোর্ড এর উদ্বোধন হয়।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দঃ চব্বিশ পরগনা জেলা কমিটির সদস্য খোকন ঘোষ দস্তিদার। কমরেড সুস্মিতা মন্ডল , এরিয়া ট্রেড ইউনিয়ন এর সম্পাদক উজ্জ্বল চ্যাটার্জী, এছাড়াও উপস্থিত ছিলেন এরিয়া কমিটির পক্ষ থেকে বুদ্ধদেব ঘোষ, অশোক কর্মকার ও অন্যান্য নেতৃবৃন্দ এবং বাম কর্মী ও সমর্থক।

দুর্নীতির বিরুদ্ধে স্বাক্ষর সংগ্রহ ও সমর্থনে, দ্রব্য মূল্য বৃদ্ধির বিরুদ্ধে এবং পঞ্চায়েত নির্বাচন দ্রুত দিন ঘোষণার দাবীতে সি পি আই (এম ) আমতলা এরিয়া কমিটির ডাকে সমাবেশ অনুষ্ঠিত করা হয় কৃপারাম পুরে। এইখানে বক্তা ছিলেন জেলা সম্পাদক শমীক লাহিড়ী, প্রভাত চৌধুরি, অপর্ণা ব্যানার্জী, আমজাদ শেখ ও সুফল পাল।

অভিজিত দাসগুপ্তর প্রতিবেদন :–
আজ সোনাপুর পশ্চিমের ডিওয়াইএফ‌আই ২৮নং ওয়ার্ড শাখার পক্ষ থেকে আগামী কাল ৫ই জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সারা ওয়ার্ড জুড়ে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।

সি আই টি ইউ সোনারপুর পশ্চিম এরিয়া কো -অর্ডিনেশন কমিটির ডাকে লস্করপুর কালী বাজারে গণ স্বাক্ষর সংগ্রহ ও গণ সংগ্রহ কর্মসূচি পালন করা হয়।

অভিজিত ব্যানার্জীর প্রতিবেদনে আরও জানিয়েছেন যে বাটা -মহেশতলা সিপিআইএম এরিয়া কমিটির ডাকে দৌলতপুর মানিক মন্ডলের হাটে গণ স্বাক্ষর অভিযান করা হয়। এখানে মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে তাঁদের সই স্বাক্ষর করেন উপস্থিত ছিলেন রাজা মিত্র সহ অন্যান্য নেত্রী বৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।