জেলা

দক্ষিন চব্বিশ পরগনার টুকরো খবর


চিন্তন নিউজ:২রা অক্টোবর:- সংবাদদাতা দেবু রায় জানাচ্ছেন আজ ২রা অক্টোবর, যাদবপুর বাঘাযতীন এলাকায় বামপন্থী ছাত্র যুব সংগঠন এস‌এফ‌আই ডিওয়াইএফ‌আই বাঘাযতীন অঞ্চল কমিটির পক্ষ থেকে হাতে লেখা পোস্টার এর পোস্টারিং কর্মসূচি নেওয়া হয়। দেশের ভয়ানক নারী নির্যাতন প্রতিবাদে এই কর্মসূচি নেওয়া হয়।

দেবু রায় আরও জানাচ্ছেন আজ ২রা অক্টোবর ময়ূখ নামক একটি বামপন্থী স্বেচ্ছাসেবী সংথ্যা র পক্ষ থেকে এই পুজোর প্রাক্কালে ৬৫ জন গরিব মহিলাকে শাড়ি প্রদান করা হয়। ময়ূখ সংস্থা টি কলকাতা কর্পোরেশন এর ১১০ নম্বর ওয়ার্ডের বৈষ্ণবঘাটা গড়িয়া অঞ্চলের একটি স্বেচ্ছাসেবী সংস্থা। এই কল্যাণ মূলক কর্মসূচি সাত জন সদস্যের আর্থিক অনুদানে দ্বিতীয় বৎসর পদার্পন করলো । আয়োজকরা আরও বলেন দুস্থ মানুষদের সাহায্যকৃত হাঁসিই আমাদের একমাত্র প্রাপ্য ।

সংবাদদাতা বিভাস সাহা ক্যানিং পূর্ব থেকে জানাচ্ছেন স্বজন নামক একটি বামপন্থী ছাত্র যুব পরিচালিত স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে গান্ধী জয়ন্তী কে স্মরণে রেখে ক্যানিং এর বিভিন্ন স্থানে স্যানিটাইজেশনের কর্মসূচি নেওয়া হয় l ক্যানিং কবিড সেন্টার,বিডিও অফিস ও ট্রাফিক পোস্ট সংলগ্ন এলাকায় স্যানিটাইজ করা হয় l স্বজন সংস্থাটি এর আগেও বহুবার এই রূপ কাজ করে এসেছে l


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।