জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার টুকরো খবর .


চিন্তন নিউজ:১৪ই ফেব্রুয়ারি:– সোনার পুর থেকে অভিজিৎ দাসগুপ্ত জানাচ্ছেন,আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রিগেড সমাবেশের সমর্থনে একটি বাইক মিছিল কামালগাজী থেকে শুরু হয়ে সোনারপুর পশ্চিম এরিয়া কমিটির বিভিন্ন এলাকা পরিক্রমা করে রানিয়ায় শেষ হয়। মিছিল শেষে রানিয়ায় একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে বক্তব্য রাখেন রাজ‍্যসভার সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য, সিপিআইএম দক্ষিণ ২৪ পরগণা জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমল গাঙ্গুলী, গণতান্ত্রিক মহিলা সমিতির দক্ষিণ ২৪ পরগণা জেলা সম্পাদিকা মোনালিসা সিনহা, ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের কলকাতা জেলা কমিটির সদস্য সোমনাথ ঝা। সভায় সভাপতি ছিলেন সিপিআই(এম) সোনারপুর পশ্চিম এরিয়া কমিটির সম্পাদক আশীষ শীল। সমাবেশে গত ৯ ফেব্রুয়ারি মহিলাদের উপর এবং গত ১১ ফেব্রুয়ারি ছাত্র যুবদের উপর পুলিশের আক্রমণে আহত কমরেডদের সম্বর্ধনা জানানো হয়।

মগরাহাট থেকে দেবরাজ মন্ডল জানাচ্ছেন,২৮শে ফেব্রুয়ারি ব্রিগেড সমাবেশের প্রচারের জন্য জ্যাঠা মিছিল চলছে মগরাহাট এরিয়া কমিটির অন্তর্গত ধামুয়া দক্ষিণ পঞ্চায়েত অঞ্চল জুড়ে।

সুচরিতা বসু জানাচ্ছেন, পুলমাওয়ালা এক বছর আগে শহীদ জ‌ওয়ানদের স্মরণ এবং দিল্লিতে কৃষি বিল বাতিলের দাবিতে আন্দোলন রত কৃষকদের ১২৮ জন শহীদ হয় এই সকল শহীদদের প্রতি মোমবাতি জ্বালিয়ে নীরবতা পালনের মধ‍্যে দিয়ে শ্রদ্ধা জানায় বারুইপুরের ধপধপি অঞ্চল।

এজাজুল মোল্লা জানিয়েছেন,বিড়লাপুর জুট মিল গেটে থেকে ডোঙ্গারিয়া রায়পুর পযর্ন্ত বামফ্রন্ট ও জাতীয় কংগ্রেস এর ডাকে” মহা মিছিল ” করা হয় । তৃনমূল পাটির গুন্ডা বাহিনীর শত বাধা পেরিয়ে মিছিলটি সংগঠিত করা হয়। বিড়লাপুর বাওয়ালী এরিয়া কমিটির ও জাতীয় কংগ্রেস দলের উদ্যোগে এই মিছিল করা হয়েছে ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।