জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ পরিক্রমা।


অভিজিত ব্যানার্জী চিন্তন নিউজ :—- মানুষ তার অভিজ্ঞতা দিয়ে আসতে আসতে চিনতে পারছে কে তার বন্ধু কে তার মিত্র, হ্যাঁ দীর্ঘ দিনের বঞ্চনা, অবহেলা, দুর্নীতি, ইত্যাদি র জন্য গ্রামের মানুষ বুঝতে পারছে তৃণমূল কংগ্রেস তাঁদের ন্যায্য সরকারি পাওনা না দিয়ে, ঠকিয়ে, নিজেদের গোলা কে পূর্ণ করছে, আর সাধারণ গ্রামের মানুষকে ঠকিয়েছে। তাই আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রায়দিঘি বিধান সভার অন্তর্গত মথুরাপুর ১নং এরিয়া কমিটির নালুয়া গ্রাম পঞ্চায়েত এ হোগোলডাঙ্গা গ্রামে প্রায় পাঁচ শতাধিক পরিবারের ২৫০০জন মানুষ তৃণমূল ছেড়ে সিপিআই (এম )দলে যোগদান করেন, এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কান্তি গাঙ্গুলী, ও জেলা সম্পাদক মন্ডলীর সদস্য দেবাশীষ দে সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।

অপর দিকে কাকদ্বীপ কিষান ভবনে আজ ছয়টা গ্রাম পঞ্চায়েত নিয়ে সভা হয়। এবং নারায়ণ পুর বটতলা ও বুধা খালি অঞ্চলে মহিলা কর্মীসভা অনুষ্ঠিত হয়। এখানে বক্তব্য রাখেন এইড‌ওয়া দক্ষিণ চব্বিশ পরগনা জেলার পক্ষ থেকে অপর্ণা ব্যানার্জী, রুমকি সরকার সুস্মিতা মন্ডল, কাকলি চ্যাটার্জী, ও সুচরিতা বোস।

অন্য দিকে মথুরাপুর এ গিলার ছাট অঞ্চলে মহিলাদের সভা হয়, এই সভায় উপস্থিত ছিলেন জেলার এইড‌ওয়া সম্পাদক মোনালিসা সিনহাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সিপিআই (এম )দক্ষিণ চব্বিশ জেলার অন্তর্গত মন্দির বাজার এরিয়া কমিটির উদ্যোগে বিজয়গঞ্জ অঞ্চলে এক কর্মীসভা হয়। এই খানে বক্তা ছিলেন শমীক লাহিড়ী, এবং স্থানীয় নেতৃবৃন্দ। সভার শেষে এক মিছিলের মধ্যে দিয়ে অঞ্চল পরিক্রমা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।