জেলা

হুগলি জেলার সংবাদ—


৯ ই জুলাই- চিন্তন নিউজ :- অর্পন গাঙ্গুলী:– রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও জননেতা প্রয়াত কমরেড জ্যোতি বসুর ১০৮ তম জন্মদিবসে এস‌এফ‌আই হুগলী ইউনিট কমিটির উদ্যোগে এলাকার ১০,১১,১২ নং ওয়ার্ডে আর্থিকভাবে পিছিয়ে পড়া ৬০ জন ছাত্রছাত্রীদের হাতে শিক্ষাসামগ্রী এবং খাদ্যসামগ্রী প্রদান করা হয়। উপস্থিত ছিলেন – ছাত্র আন্দোলনের প্রাক্তন নেতা, পার্টির হুগলী এরিয়া কমিটির সদস্য কমরেড রামপ্রসাদ মন্ডল।এছাড়া এলাকার পার্টি নেতৃত্ব উপস্থিত ছিলেন।

জয়দেব ঘোষ : প্রয়াত জননেতা কম : জ্যোতি বসুর ১০৮তম জন্মদিবস পালন করা হয় সি.আই.টি ইউ চুঁচুড়া সমন্বয় কমিটির উদ্যোগে। পান্ডুয়া এ.বি.টি.এ. এর পক্ষ থেকে বৈঁচি রেড ভলেন্টিয়ার্স এর হাতে অক্সিজেন সিলিন্ডার তুলে দেওয়া হয় ও দমদমা স্কুলের প্রিয় শিক্ষক কাওসার আলী মহাশয় ১০০০ হাজার টাকা রেড ভলান্টিয়ার্সদের হাতে তুলে দেন।

মানব বক্সি— মহান কমিউনিস্ট নেতা কমরেড জ্যোতি বসুর জন্মদিন ।এই দিনটিকে ‘ সম্প্রীতি দিবস’ হিসেবে পালন করা হচ্ছে। ‘সম্প্রীতি দিবস’ উপলক্ষে কোদালিয়া -ব্যান্ডেল রেড ভলেন্টিয়ার্সের উদ্যোগে রবীন্দ্র নগর পার্টি অফিসে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণ ও স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হয়। এই শিবিরের উদ্বোধন করেন কমরেড মলয় সরকার । উপস্থিত ছিলেন কমরেড মনোদীপ ঘোষ।
আজ এই শিবিরে ডাঃ প্রনব কুমার ঘোষ , ডাঃ দীপঙ্কর মুখার্জি এবং ডাক্তার কমরেড সানুজিৎ মুখার্জী স্বাস্থ্য পরীক্ষা করেন। আগামী দিনে প্রতিমাসে বিভিন্ন এলাকাতে এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরের পরিকল্পনা গ্রহণ করা হয়

ত্রিবেণী টিস্যু সিটুর নেতা, ও ডানলপ- বাঁশবাড়িয়া ও চন্দ্রহাটিরএরিয়া কমিটির ১৬ নং শাখার প্রবীণ সদস্য তাপস চক্রবর্তীর প্রয়াণ ঘটেছে। ওনার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।