জেলা

আজকের হুগলি জেলা সংবাদ-


চিন্তন নিউজ:২১ শে ডিসেম্বর:- জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়-:-গত ১৮ই ডিসেম্বর কোতরঙ এর সিপিএম পার্টি অফিস দুষ্কৃতকারী দের পুনরায় অগ্নিসংযোগ এর প্রতিবাদ এ এলাকা র শান্তিকামী বামপন্থী মানুষদের মিছিল চলছে।

জয়দেব ঘোষ-:-একগুচ্ছ ছবি আর একরাশ স্মৃতি রেখে শেষ হলো দ্বাদশ হুগলী-চুঁচুড়া বইমেলা। পাবলিশার্স বুক সেলার্স, বিজ্ঞাপনদাতা, শিল্পী ও কলাকুশলী, পাঠক-বইপ্রেমী, বইমেলার সদস্য, স্বেচ্ছাসেবক- সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। ত্রয়োদশ বইমেলাতেও নিশ্চয়ই এভাবেই আবার মিলিত হবেন ব‌ইয়ের সাথে ব‌ইপ্রেমীরা।

সুপর্না রায়:- চকবাজার:-চন্দনগরের ১৫ নং ওয়ার্ড এ গনশক্তি বোর্ডের উপর তৃনমুল এর দুষ্কৃতি রং নিজেদের পোষ্টার লাগিয়েছে শুধু তাই নয় পার্টির কাগজ ছিঁড়ে দিয়েছে।। দিল্লিতে কৃষক আন্দোলনের বীর শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে এক সভা করে চন্দননগরের মধ্য পশ্চিম এলাকার কমরেড গন। এই সভা তে ১৫ নং ওয়ার্ড এর কমরেডরা জানিয়েছেন যে বেলতলা মোড়ে গনশক্তি বোর্ডের উপর তৃনমুল এর দুষ্কৃতিরা তৃনমুলের পোষ্টার লাগিয়েছে।। ওই অঞ্চলের শুভবুদ্ধি সম্পন্ন মানুষ এই ঘটনার তীব্র নিন্দা করেছেন।।এই সভায় বক্তব্য রাখেন কমরেড পিনাকী চক্রবর্তী, মফিজুল ইসলাম, গোলাপ দে ও ঐকতান দাশগুপ্ত প্রভৃতি নেতৃত্ব।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।