জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- দেবারতি বাসুলীঃ-আজ জাঙ্গীপাড়া বাজারে সারা ভারত কৃষক সভা ও ক্ষেতমজুর ইউনিয়ন এর যৌথ উদ্যোগে ” বিশ্বাস ঘাতকতা দিবস ” পালন করা হল । উপস্থিত ছিলেন কৃষক সমিতির জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড পবিত্র সিংহরায়, জেলা কমিটির সদস্য কমরেড ও থানা কমিটির সম্পাদক কমরেড তপন রায়, কমরেড গণেশ পাল, ক্ষেতমজুর ইউনিয়ন এর জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড সুদীপ্ত সরকার, থানা কমিটির সম্পাদক কমরেড কাশীনাথ হাজরা এবং দুটি সংগঠনের থানা কমিটির নেতৃত্ববৃন্দ।মিছিল শেষে জাঙ্গীপাড়া থানার সামনে কৃষক বিরোধী, বিশ্বাসঘাতক নরেন্দ্র মোদীর কুশপুতুল পোড়ানো হয়।

রাজ্যজুড়ে স্কুল কলেজ খোলার দাবীতে আজ এস এফ আই হুগলী জেলার ডাকে চুঁচুড়া ঘড়ির মোড়ে ছাত্রছাত্রীদের পথ অবরোধ–

আবারও এস এফ আই এর তীব্র আন্দোলনের জয় —- রাজ্যে ৩রা ফেব্রুয়ারী থেকে খুলছে স্কুল-কলেজ।

সোমনাথ ঘোষঃ- দিল্লীর ঐতিহাসিক কৃষক আন্দোলনকে দেওয়া মোদী সরকারের প্রতিশ্রুতি ভঙ্গের প্রতিবাদে ‘সংযুক্ত কিষাণ মোর্চা’ আহুত দেশব্যাপী “বিশ্বাসঘাতকতা দিবস” পালন উপলক্ষে আজ ৩১শে জানুয়ারী’২২ সোমবার বিকালে চন্ডীতলা-১ নং ব্লক এলাকায় মশাট বাজার থেকে জঙ্গলপাড়া বাজার পর্য্যন্ত বিক্ষোভ মিছিল সংগঠিত করা হয়।
চন্ডীতলা-১ নং ব্লক গণ সংগঠন সমূহের যুক্ত মঞ্চের উদ্যোগে আয়োজিত মিছিল শেষে পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন যুক্ত মঞ্চের আহ্বায়ক তথা কৃষক সভার ব্লক সম্পাদক সোমনাথ ঘোষ। শেষে জঙ্গলপাড়া বাজারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল পোড়ানো হয়। উপস্থিত ছিলেন স্বপন বটব্যাল, রঘুনাথ ঘোষ, আশিস চ্যাটার্জী, দিলীপ সানকী, সঞ্জয়‌ ঘোষ,সুদীপ্ত দাস, শুভদীপ রায়, শিউলী মাঝি, তনিকা সানকী, সৌরভ ব্যানার্জী, পল্লব চক্রবর্তী, বিশ্বজিৎ মাজি প্রমুখ গণ সংগঠনের নেতৃত্ব। বিক্ষোভ আন্দোলনের ফলে চন্ডীতলা-চাঁপাডাঙ্গা ১৫ নং রাজ্য সড়ক প্রায় ১৫ মিনিট অবরুদ্ধ হয়ে পড়ে।

জয়দেব ঘোষঃ-পোলবা থানা কৃষক সমিতির উদ্যোগে আলিনগরের বিশ্বাসঘাতকতা দিবস হিসেবে প্রতিবাদ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় সভায় সভাপতিত্ব করেন তরণী মালিক এছাড়া বক্তব্য রাখেন কমরেড মাজীদ মন্ডল প্রবীর ঘোষাল ঘোষাল শিমুল টুডু রুস্তম আলী অম্লান ঘোষাল অন্যান্য নেতৃবৃন্দ সবার শেষে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করা হয়।

সুব্রত দাশগুপ্ত-আজ শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে ত্রিবেনীতে এক সুবিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে পথসভা হয় আর এই পথসভায় বক্তব্য রাখেন কমরেড সুব্রত দাশগুপ্ত।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।