জেলা

দঃ ২৪পরগনা জেলা সংবাদ


চিন্তন নিউজ ২২/১১/২৩:- মগরাহাট থেকে দেবরাজ মন্ডলের প্রতিবেদন —জেলার জয়নগর অঞ্চলের দলুইখাকী গ্রামে কিছুদিন আগে ঘটে যাওয়া ঘটনার পরিপ্রেক্ষিতে, যেখানে তৃণমূল দলের অন্তরকোলহে পরিণতি হিসাবে তিনজনের মৃত্যু হয়, কিন্তু সেই ঘটনাকে ধামাচাপা দেবার উদ্দেশ্যে সিপিআইএম কর্মী ও সমর্থকদের বাড়িতে নামিয়ে আনে অত্যাচার, ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়া, মানুষকে আশ্রয় হীন করে দিয়েছিলো পুরোটাই প্রশাসনকে কাজে লাগিয়ে। সেই সব সহায় সম্বলহীন মানুষের পাশে দাঁড়াতে আজ জেলার ধামুয়া স্টেশনে সি পি আই (এম )কর্মী এবং সমর্থকরা, দীপক দাসের নেতৃত্বে অর্থ সংগ্রহ অভিযান করা হয়। মানুষ স্বতঃস্ফূর্ত ভাবেই তাঁদের সাধ্য মতোন অর্থ দান করেন।

অভিজিত দাসগুপ্তর প্রতিবেদন —
যৌথ মঞ্চের আহ্বানে ২২শে নভেম্বর দুপুর ১২ টা থেকে ২৩ শে নভেম্বর দুপুর ১২টা পর্যন্ত সারা রাজ্যব্যাপী কর্মসূচির অঙ্গ হিসেবে দক্ষিণ ২৪ পরগণা জেলার কর্মসূচি বারুইপুর মহকুমা শাসকের দপ্তরের সামনে অনুষ্ঠিত হয়। প্রস্তাব পেশ করেন চিন্ময় মল্লিক। রিপোর্টকে সমর্থন করে বক্তব্য রাখেন ১২ জুলাই কমিটির যুগ্ম আহ্বায়কদ্বয় মনোজ ব্যানার্জী ও অশোক সাহা।এবিপিটিএ পক্ষে জেলা সভাপতি প্রদ্যোৎ ঘোষ সিআইটিইউ পক্ষে জেলা সভাপতি দীপঙ্কর শীল জেলা সভাপতি অপূর্ব প্রামানিক কো-অর্ডিনেশন কমিটির জেলা সম্পাদক রজত সাহা, কেন্দ্রীয় কমিটির পক্ষে দেবব্রত রায় প্রমুখ। সভাপতিমণ্ডলী শক্তিময়ী হাজরা নারায়ন সাঁপুই প্রদ্যোৎ ঘোষ ও গৌতম ব্যানার্জী সভা পরিচালনা করেন।

প্রতিনিধি অভিজিৎ ব্যানার্জীর প্রতিবেদনে জানিয়েছেন আজ –জয়নগরের দলুইখাঁকি গ্রামে পুলিশের বাধা পেরিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিলো ছাত্র ফ্রন্টের রাজ্য ও জেলা নেতৃত্ব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।