জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:২২/১১/২০২৩:- রোহন ঘোষঃ–বিদ্যুৎ শিল্পকে বেসরকারী করনের বিরুদ্ধে ও জনস্বার্থ বিরোধী স্মার্ট মিটারের বিরুদ্ধে আগামী কাল ২৩/১১/২৩ তারিখ কাঁটাপুকুর মোড়ে বিদ্যুৎ দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি সফল করতে সিআইটিইউ, কৃষক সভা,ও খেতমজুর সংগঠনের পক্ষ থেকে মগরা দিগসুই সপ্তগ্রাম এলাকায় বুথে বুথে প্রচার চলছে। উপস্থিত সিআইটিইউ, কৃষক সভা, ও খেতমজুর সংগঠনের নেতৃবৃন্দ।

জয়দেব ঘোষঃ-উত্তরাখনডে উত্তর কাশিতে টানেলে আটকেপরা ৪১ জনের মধ্যে পুরশুড়ার নিমডাঙ্গীর জয়দেব পরামানিক ও হরিনাখালির সৌভিক পাখিরার বাড়িতে আজ পার্টির নেতৃত্ব তাঁদের মা ও অন্যান্যদের সাথে কথা বলেন। উপস্থিত ছিলেন ফারুক আহমেদ লস্কর, অর্চনা মন্ডল,সন্দীপ সামন্ত সুখেন্দু অধিকারী রামকৃষ্ণ মন্ডল,ঘনশ্যাম অধিকারী, সনৎ চ্যাটার্জী,হারাধন ভৌমিক ও রবিন মান্না।

অর্পিতা ব্যানার্জীঃ-ক)আজ শহীদ কমরেড নির্মল ব্যানার্জী ৪৭ তম স্মরণ সভা কানাইপুর শহীদ নির্মল ব্যানার্জি স্মৃতি পাঠাগারে বিকেল পাঁচ টায় অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন কমরেড শ্রুতিনাথ প্রহরাজ, কমরেড মনোদীপ ঘোষ, কমরেড অভিজিত্ চৌধুরী , কমরেড আশিস দে। উক্ত সভায় মাল্যদান করেন কমরেড নির্মল ব্যানার্জি পুত্র কমরেড উজ্বল ব্যানার্জি সহ সকল কমরেড গণ। এইদিন স্মরণ সভায় কানাইপুর এলাকার সকল কমরেড উপস্থিত ছিলেন। স্মরণ সভায় বক্তব্য রাখেন কমরেড মনোদীপ ঘোষ।

খ)ভারতের মার্কস বাদী কমিউনিস্ট পার্টির‌ পূর্বতন অবিভক্ত কোন্নগর‌ আঞ্চলিক কমিটির নবগ্রাম – ১ নং শাখার প্রাক্তন‌ পার্টি সদস্য , নবগ্রাম বিদ্যাপীঠের‌‌ প্রাক্তন‌ শিক্ষক‌ , শিক্ষক‌ আন্দোলনের নেতা কমরেড স্বরাজ‌ মুখোপাধ্যায়‌‌ গতকাল রাতে প্রয়াত‌ হয়েছেন‌।
তাঁর স্মৃতির‌ প্রতি শ্রদ্ধা জানাতে আজ‌ বেলা‌ সাড়ে‌ তিনটের সময় নবগ্রাম পাঠচক্রে‌ সকল কমরেড উপস্থিত ছিলেন। সেখান থেকে নবগ্রাম বিদ্যাপীঠ বিদ্যালয়ে প্রাক্তন প্রধান শিক্ষক মহাশয়ের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান বিদ্যালয় সকল শিক্ষক ও শিক্ষিকা ও শিক্ষাকর্মীগণ । নীরবতা পালন করা হয়।বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষক /শিক্ষকা ও ছাত্র মহলে এইদিন শোকের পরিবেশ ছিল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।