জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ,


চিন্তন নিউজ।১৭/৯/২৩—দেবু রায় এর প্রতিবেদন –**দ্রব্য মূল্য বৃদ্ধি এবং ক্রমবর্ধমান বেকারি র বিরুদ্ধে
**সাম্প্রদায়িক ও জাতি দাঙ্গার বিরুদ্ধে
**গণতন্ত্র এবং সাংবিধানিক কাঠামো ধ্বংসর বিরুদ্ধে।
সি পি আই (এম )হালতু এরিয়া কমিটির উদ্যোগে ১০৭নং ওয়ার্ডের প্রান্তিক পল্লী অঞ্চলে এক পথ সভা হয়। এই পথসভার মধ্য থেকে শাখার সম্পাদক রামনাথ ঘোড়ুই জেলা নেতৃত্বের হাতে গণশক্তি তহবিল , জ্যোতি বসু রিসার্চ সেন্টার, এবং জেলা রিলিফ ফান্ডে অর্থ প্রদান করেন ।

বিভাস সাহার প্রতিবেদন (ক্যানিং )—
আগামী ১৯শে সেপ্টেম্বর মঙ্গলবার সারা ভারত কৃষক সভার ডাকে রানী রাসমণি রোডে যে সমাবেশ এর আয়োজন করা হয়েছে, তার সমর্থনে আজ ক্যানিং -১নং এরিয়া কমিটির অন্তর্গত পিয়ালী শাখার উদ্যোগে এক পথ সভার আয়োজন করা হয় । এই সভায় উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক তাপস অধিকারী সহ আরও অনেক নেতৃবৃন্দ এবং বাম কর্মী সমর্থক। এই সভায় সভাপতিত্ব করেন শাখা সম্পাদক গোবিন্দ মন্ডল।
প্রসঙ্গত এই ক্যানিং -১নং এলাকায় গত পঞ্চায়েত নির্বাচনে কোনো বিরোধী দলের প্রার্থী কে মনোনয়ন দিতে দেয়া হয় নি, তৃণমূল এর পক্ষ থেকে, জুলুম আর ভয় এই দুটো দিয়েই তৃণমূল বাজি মাত করেছিলো। তার পরেও আজকের সভায় প্রচুর সাধারণ মানুষ উপস্থিত ছিলো। অর্থাৎ সিপিআইএম কর্মীদের দেখে আস্তে -আস্তে ঐ অঞ্চলের মানুষের ভয় ভীতি কমছে , জমায়েত দেখেই বোঝা যাচ্ছে।

সৌমিত্র মন্ডলের প্রতিবেদন (বারুইপুর পূর্ব )–
আজ বেগমপুর অঞ্চলের রেড ভলেন্টিয়ার এর পক্ষ থেকে অসুস্থ রোগী কে রক্ত দিতে এগিয়ে আসেন রেড ভলেন্টিয়ার সৌমিত্র মন্ডল এবং ইন্দ্র দেব নস্কর তাঁরা নিজেরা গিয়ে সোনারপুর লেবার ফাউন্ডেশন নার্সিং হোমে রক্ত দান করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।