জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:১৬/০৯/২০২৩:– রনজিৎ ঘোষঃ- গতকাল গোঘাট অঞ্চল কৃষক সমিতি ও গোঘাট খেতমজুর ইউনিয়নের উদ্যোগে, গোঘাট ১ নং এরিয়া কমিটির অফিসে এক মহতী রক্তদান শিবির অনুষ্ঠিত হলো । এই রক্তদান শিবির উদ্বোধনের শুরুতে পুষ্প স্তবক দিয়ে ডা: লক্ষীকান্ত ঘোষ মহাশয় কে সংবর্ধিত করেন রক্তদাতা করবি পাল। এরপর আনুষ্ঠানিক ভাবে রক্তদান শিবিরের সূচনা করেন বিশিষ্ট চিকিৎসক ডা: লক্ষীকান্ত ঘোষ মহাশয়। বিশিষ্ট মানুষজন যাঁরা উপস্থিত ছিলেন তাঁদেরকে ও ব্লাড ব্যাঙ্কের ডাক্তারবাবুসহ অন্যান্য কর্মীদের গোলাপ ফুল দিয়ে সংবর্ধিত করেন কমরেড নব পাত্র। প্রত্যেক রক্তদাতা কে একটি করে কাগজি লেবুর চারাগাছ দেওয়া হয়েছে। কৃষক সমিতি , ক্ষেতমজুর ইউনিয়ন , সি আই টি ইউ , যুব , ছাত্র ও মহিলা সংগঠনের জেলা ও থানা স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। রক্তদাতাদের আহারের ব্যবস্থা ছিল। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন কমরেড বাসুদেব কুশারী ।

জয়দেব ঘোষঃ-আজ ১৬/৯/২৩ তারিখে পান্ডুয়া থানার ইটাচূনা খন্যান অঞ্চলে খন্যান ষ্টেশন বাজারে আগামী ১৯/৯/২৩ তারিখে কলিকাতার সমাবেশ সফল করার জন্য পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় সভাপতিত্ব করেন কমরেড সলিল আদক।সভায় বক্তব্য রাখেন কমরেড সৌরেন বসু,শ্যামল ঘোষাল,গোপাল সাধুখাঁ,পার্থ ঘোষ,জয়দেব দাস প্রমুখ। সভায় বিগত পঞ্চায়েত র্নিবাচনে ত্রিস্তরীয় বামপন্থী প্রার্থীদের সংর্বধনা দেওয়া হয়। এছাড়াও খন্যান ষ্টেশনে প্রতিদিন গণশক্তি পত্রিকার বোর্ডে যে কমরেড পত্রিকা লাগান সেই কমরেড কৃষ্ণ মোদককেও সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও বর্ষীয়ান কমরেড গৌরীশঙ্কর মুখার্জি সহ নেতৃবৃন্দ কে সংবর্ধনা জানানো হয়।সভায় এই অঞ্চলের নব র্নিবাচিতপ্রধান কমরেড বাসন্তী হেমব্রম কলিকাতার সমাবেশ সফল করার আহ্বান জানান।পঞ্চায়েতে বামপন্থীদের জয়ী করার জন্য ধন্যবাদ জানান।

সোমনাথ ঘোষঃ-শিয়াখালা পার্টি শাখা গুলির উদ্যোগে আজ ১৬ সেপ্টেম্বর’২০২৩ শনিবার সকালে “বিমল স্মৃতি”(শিয়াখালা এ্যাথ্লেটিক ক্লাব)-তে প্রয়াত বিমল চ্যাটার্জীর “স্মরণ দিবস” শ্রদ্ধা ও মর্যাদার সাথে পালন করা হয় এবং তাঁর সংগ্রামী জীবনের স্মৃতিচারণ করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।