জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ ,


চিন্তন নিউজ ১১/৯/২৩:- সৌমিত্র মন্ডলের প্রতিবেদন :—গতকাল পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চর প্রথম সম্মেলন অনুষ্ঠিত হলো কাকদ্বীপের কিষান ভবনে। এই সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য নেতৃত্ব সৌম্যজিৎ রজত, জেলা নেতৃত্ব সৌমিত্র মন্ডল, দেবাশীষ বিশ্বাস, এবং গণ আন্দোলনের নেতা নারায়ণ দাস।

অপর দিকে জেলার অন্য প্রান্ত বারুইপুর চম্পাহাটি শোল গোয়ালিয়া ইউনিট এর ছাত্র, যুব , ও মহিলাদের পক্ষ থেকে এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। মোট ১২৬জন রক্তদাতা রক্ত দেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সি পি আই (এম )কেন্দ্রীয় কমিটির সদস্য ড. সুজন চক্রবর্তী, এছাড়াও উপস্থিত ছিলেন গণতান্ত্রিক মহিলা সমিতির রাজ্য কমিটির সদস্য এবং দঃ ২৪পরগনা জেলার সভাপতি মিলি চক্রবর্তী। এস‌এফ‌আই এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন জেলা সম্পাদক অনিরুদ্ধ ভট্টাচাৰ্য, এছাড়াও ছিলেন এরিয়া কমিটির সদস্য স্বপন নস্কর এবং আরও অনেক আঞ্চলিক নেতৃবৃন্দ।

সুশান্ত ঘোষের প্রতিবেদন :—- গত ৯/৯/২৩তারিখে সি আই টি ইউ, সোনারপুর মধ্য এরিয়া ট্রেড ইউনিয়ন কো -অর্ডিনেশন কমিটির পক্ষ থেকে স্মার্ট মিটার এর বিরুদ্ধে জনমত গড়ে তোলা সহ অসংগঠিত ক্ষেত্রের বিভিন্ন পেশার সাথে যুক্ত শ্রমিকদের সামাজিক সুরক্ষার সহ বিভিন্ন দাবীতে লড়াই আন্দোলন গড়ে তোলার ডাক দেয়া হয়। প্রধান বক্তা ছিলেন সি আই টি ইউ দঃ চব্বিশ পরগনা জেলা কমিটির সভাপতি দীপঙ্কর শীল, এছাড়াও ছিলেন আরও অনেক সিআইটিইউ নেতৃত্ব, তাঁদের মধ্যে সুশান্ত ঘোষ , প্রবীর সোম প্রমুখ। এই অনুষ্ঠানে সভাপতির আসন অলংকার করেন কাজল দে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।