জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ,


চিন্তন নিউজ ১৪/৮/২৩— সংবাদ দাতা অভিজিৎ ব্যানার্জী — আজ স্বাধীনতা দিবসের প্রাক্কালে গড়িয়া স্টেশন সংলগ্ন ৪৫ বি বাসস্ট্যান্ডে সি আই টি ইউ দঃ চব্বিশ পরগনা জেলা কমিটির ডাকে এক জনসভার আয়োজন করা হয়।
গণতন্ত্র বাঁচাও, ধর্মনিরপেক্ষতা, এবং সংবিধান বাঁচাও রক্ষা করো শ্রমিক শ্রেণীর অধিকার এই দাবী গুলোকে সামনে রেখে ৭৭তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে জাতীয় সংহতি ও ঐক্য রক্ষা করার অঙ্গীকার নিয়ে এক অবস্থান ও সমাবেশ করা হয়। এখানে প্রধান বক্তা ছিলেন সিপিআইএম রাজ্য কমিটির সদস্য এবং সিআইটিইউ কাউন্সিল সদস্য মধুজা সেন রায়, এবং কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ সুজন চক্রবর্তী। এই সভায় সভাপতিত্ব করেন জেলার সিআইটিইউ সভাপতি দীপঙ্কর শীল, এছাড়াও বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলার সিআইটিইউ সম্পাদক দেবাশীষ দে, এবং রতন বাগচী।

অপর দিকে পঞ্চায়েত নির্বাচনে ব্যাপক ভোট লুট ও নির্বাচন কে প্রহসনে পরিণত করার প্রতিবাদে বামফ্রন্ট কংগ্রেস ও আই এস ফ এর এক ধিক্কার মিছিল নোদাখালী থেকে রায়পুর বাস স্ট্যান্ড পর্যন্ত বুরুল -সাতগাছিয়া ও বিড়লাপুর বাওয়ালি এরিয়া কমিটির উদ্যোগে। উপস্থিত ছিলেন সিপিআইএম নেতা প্রবীর দাস, সুফল পাল, কংগ্রেস নেতা সৌম্য আইচ এবং আই এস এফ এর নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।