জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদের সাত কাহন।


চিন্তন নিউজ ৩০/৬/২৩ —অভিজিত দাসগুপ্ত র প্রতিবেদন : — সোনারপুর ঘুরতে ঘুরতে আমরা বনহুগলী -১রামচন্দ্র পুরে পৌঁছে দেখি সেখানে স্বরসতী পল্লী তে বাড়ী বাড়ী প্রচার করছে বামফ্রন্ট মনোনীত প্রার্থী, দক্ষিণ বনহুগলীর হগোলকুরিয়ায় পথসভা চলছে। এখন পঞ্চায়েত যতই এগিয়ে আসছে সিপিআইএম প্রার্থী রা, কর্মী, সমর্থক সবাই প্রচার কে তুঙ্গে তুলছে। বাড়িতে গিয়ে প্রচার, বাড়িতে গিয়ে মানুষের সাথে কথা বলে তাঁদের সুখ -দুঃখের, চাওয়া -পাওয়া সব নিয়ে জানার চেষ্টা করছে তাঁদের ক্ষোপ কে উগরে দিচ্ছেন গ্রামের মানুষ সিপিআইএম প্রার্থীদের কাছে পেয়ে। টিভি মিডিয়ায় দেখা যায় শুধু মাত্র মিডিয়ায়। কিন্তু শ্রমজীবী ক্যান্টিন থেকে শুরু করে রেড ভলেন্টিয়ার দের থেকে গ্রামের অনেক মানুষ সাহায্য পেয়েছে করোনা কালে, তারা সেটাও জানালো। ঘরের ছেলেটা পাস করে বেকার চাকরি নেই,। এই গুলো মানুষের সাথে কথা বলে আমরা জানতে পারলাম। টিভি তে যাই দেখাক, বাস্তব এটাই। ফেরার সময় দঃ বনহুগলী -১ ভাবক পাড়ায় প্রার্থী কে দেখলাম মানুষের সাথে পরিচিত হতে। আবার একটা একটা ছোট হল্লা মিছিল ও চোখে পড়লো। বনহুগলী -২পঞ্চায়েতে ডাঙ্গা অঞ্চলে একটা মিছিল ও চোখে পড়লো।

অপর প্রতিবেদক সুশান্ত ঘোষ —
সোনারপুর -২নং গ্রাম পঞ্চায়েতের পি এস ৫নং এলাকা র প্রচারে পঞ্চায়েত সমিতির বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী বাপী সাফুই, এবং গ্রাম সভার প্রার্থী সুলতা ভট্টাচাৰ্য, বাম কর্মী সমর্থক দের নিয়ে প্রচারে বের হয়েছিলেন।
সোনারপুর পঞ্চায়েত সমিতির অধীন কামরাবাদ গ্রাম পঞ্চায়েতের ৭৭নং বুথ চাঁদপুর গ্রামে বামফ্রন্ট মনোনীত প্রার্থী দের সমর্থনে প্রচার করতে দেখা যায়।

প্রতিবেদনে অভিজিত ব্যানার্জী —
আজ চম্পাহাটি অঞ্চলের জেলা পরিষদ ৪৩নং আসনে সিপিআইএম মনোনীত প্রার্থী সমীর মান্নাকে প্রচার করতে দেখা যায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।