জেলা

হুগলি বার্তাঃ —


চিন্তন নিউজ:০১/০৭/২০২৩:- বিপ্লব দাস- হুগলী চুঁচুড়া পৌরসভার উদ্যোগে পরিবেশ সচেতনতার সার্বিক উন্নতিতে দেওয়াল অঙ্কনে অংশ গ্রহণ করার জন্য বিশেষ পুরস্কার প্রদান করা হলো ১নং ওয়ার্ড কে । দেওয়াল অঙ্কনে যারা সহযোগিতা করেছেন ,সহ স্বাস্থ্য দপ্তর ও অন্যান্য উপস্থিত সকলকে অভিনন্দন ,শুভেচ্ছা , কৃতজ্ঞতা জানানো হয়।

সোমনাথ ঘোষঃ-শিয়াখালা গ্রাম পঞ্চায়েতের গড়েরবাবা কৃষক এলাকায় প্রার্থী নিয়ে বাড়ি বাড়ি প্রচার । গ্রামে কম গোপাল দাস ও প্রীতিকনা পাত্র, সমিতিতে কম অনুসূয়া মুখার্জী, জেলায় কম পুরবী ঘোষের সমর্থনে প্রচারে ভালোই সাড়া। সম্পুর্ন কৃষি এলাকায় আলোচনায় উঠে আসছে সার, বীজ ও কৃষি উপকরণ এর দাম। ফসলের লাভজনক দাম নেই। উপস্থিত আছেন সোমনাথ ঘোষ, মুকুন্দলাল পাল, তাপস ঘোষ সহ অন্যান্যরা।

অর্পিতা ব্যানার্জীঃ-কানাইপুর ন’ পাড়ার প্রার্থী কমরেড তপন চক্রবর্তী ও কমরেড দুলাল ভৌমিক ও কমরেড কল্যাণী শীলের পঞ্চায়েত নির্বাচনে র প্রচারের জন্য কমরেড জোতি কৃষ্ণ চট্টোপাধ্যায় আমাদের সাথে বাড়ি বাড়ি প্রচারে ছিলেন।

দেবারতি বাসুলীঃ-আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বাম গনতান্ত্রিক শক্তিকে জয়যুক্ত করার আবেদন জানিয়ে নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলি জেলার পান্ডুয়া চক্রের পক্ষ থেকে পোস্টারিং করা হল। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলার সহ-সম্পাদক জয়দেব ঘোষ, জেলা কমিটির সদস্যা ও পান্ডুয়া চক্রের সভাপতি দেবারতি বাসুলি পান্ডুয়া চক্রের সম্পাদক শান্তনু ব্যানার্জি সহ নেতৃত্ব।

এছাড়াও তিনি জানান যে হুগলী জেলার অন্তর্গত পান্ডুয়া ব্লকের অধীন রামেশ্বরপুর গোপালনগর অঞ্চলে অড়লডাঙগা রুসিকা মাডওয়া ক্লাবের উদ্যোগে হুল দিবস পালন করা হয়।

সুব্রত দাশগুপ্তঃ-চন্দ্রহাটি ২ নং পঞ্চায়েত নির্বাচনের প্রচার এর জন্য পথসভা অনুষ্ঠিত হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।