জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১জুলাই২০২৩ – ১৯৭১ সালের তৎকালীন কংগ্রেসী আঘাত বাহিনীর হাতে শহীদ কম: মহাদেব ব্যানার্জীসহ ৫২ জন বীর শহীদ স্মরণে প্রতিবছরের ন্যায় এবছরও কালনা শহরে রক্তদান শিবির এর আয়োজন করা হয়। পাশাপাশি কৃতী ছাত্র- ছাত্রীদের সংবর্ধনা জানানো হয়।

ডিওয়াইএফ‌আই পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক কমঃ অয়নাংশু সরকার প্রধান অতিথি হিসেবে এই শিবিরের উদ্ধোধন করেন মূল্যবান বক্তব্যের মধ্য দিয়ে। ১২ জন যুবতিসহ মোট ৮৪ জন রক্তদাতা রক্তদান করেন।

এর সাথে সাথে আগামী কাল ২ রা জুলাই শহীদ স্মরণে কালনা স্টেশন এ শহীদ দিবস পালন করা হবে সকাল ৮ টায়।

মেমারী-২: আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে বোহার-১ হরিণডাঙ্গা গ্রাম সংসদে বাড়ি বাড়ি প্রচার করা হয়।জেলা পরিষদের প্রার্থী মালা ভট্টাচার্য্য। গ্রাম পঞ্চায়েতের প্রার্থী এবং এরিয়া কমিটির সদস্য ও পার্টি নেতা গফফর মল্লিক ও রবীন্দ্রনাথ ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব এই কর্মসূচিতে ছিলেন।


বিজুর – ২ গ্রাম পঞ্চায়েতের ধুনুই সংসদের বাঁকারপুলে প্রার্থী সহ বাড়ি বাড়ি প্রচারে ব্যাপকভাবে মানুষের সারা পাওয়া যাচ্ছে।
মুঠরা গ্রামে বাড়ি বাড়ি প্রচারে উপস্থিত আছেন নেতৃত্ব সহ পাড়ার মানুষ।


কুচুট গ্রাম পঞ্চায়েতের ১-৭ নম্বর বুথে সি.পি.আই(এম) প্রার্থীদের সমর্থনে এবং আগামী ৩ রা জুলাই সাতগেছিয়ায় মীনাক্ষী মুখার্জ্জীর সমাবেশকে সফল করতে প্রচার কার্য চলছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।