জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:০১/০৭/২০২৩:- কৃষ্টি চট্টোপাধ্যায় -হুগলি চুঁচুড়াতে আবার নক্ষত্র পতন । হুগলি চুঁচুড়া শহরের বিশিষ্ট শিক্ষাবিদ , বামপন্থী রাজনৈতিক ব্যাক্তিত্ব এবং মানবাধিকার কর্মী কমরেড সনৎ রায় চৌধুরী প্রয়াত । সনৎ রায় চৌধুরী ছিলেন স্বনামধন্য অঙ্কের শিক্ষক । তাঁর বহু কৃতী ছাত্র ছাত্রীদের একটাই অনুরোধ হুগলী- চুঁচুড়া মিউনিসিপ্যালিটির কাছে এতো সরনীর মাঝে একটি সরনী ” এস আর সি ” সরনী হোক তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

জয়দেব ঘোষঃ-আজ জাঙ্গীপাড়ায় বামফ্রন্ট মনোনীত সি পি আই ( এম )
প্রার্থীদের সমর্থনে মিছিলে মানুষের ব্যাপক জমায়েত এবং উৎসাহ ও উদ্দীপনা। তিনি আরও জানান যে আজ পাণ্ডুয়ায় বিভিন্ন গ্রামে আমাদের প্রার্থীদের প্রচার, মানুষ জাগছে চোর তাড়িয়ে জনগণের পঞ্চায়েত তৈরি করতে।

সোমনাথ ঘোষঃ- বলছে গ্রাম
হাল ফেরাতে চাই বাম।
হুগলী জেলা পরিষদের ২৪ নং আসনের প্রার্থী কমরেড পুরবী ঘোষকে নিয়ে বৃষ্টি মাথায় নিয়ে পূর্ব শিয়াখালা পীরতলা থেকে গড়েরবাবা, পশ্চিম তাজপুর পানপাড়া, ঘোষালডাঙা, বাগুইপাড়া হয়ে বাদামতলা পর্যন্ত মোট ৬টি বুথে প্রচার কর্মসূচিতে আমরা।
প্রচার কর্মসূচিতে পূর্ব শিয়াখালার গ্রামের প্রার্থী কমরেড সুমিতা চ্যাটার্জি, কমরেড কৃষ্ণা মালিক, গড়েরবাবা গ্রামের কমরেড গোপাল দাস, কমরেড প্রীতিকনা পাত্র, পশ্চিম তাজপুর গ্রামের কমরেড গোবিন্দ সিংহ দক্ষিণ শিয়াখালা গ্রামে কমরেড পুষ্প পাত্র ও সমিতির কমরেড অনুসূয়া মুখার্জী, উপস্থিত ছিলেন।
এছাড়াও কমরেড রঘুনাথ ঘোষ, কমরেড সোমনাথ ঘোষ, কমরেড শুভদ্বীপ রায়, কমরেড তপন ব্যানার্জী, কমরেড তাপস ঘোষ, কমরেড কিশোর ভট্টাচার্য্য ও কমরেড লোকনাথ ঘোষসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মহাশ্বেতা বিশ্বাসঃ-দুর্নীতিমুক্ত জনগণের পঞ্চায়েত গড়ার লক্ষ্যে শেওড়াফুলি – বৈদ্যবাটি এরিয়া কমিটির অন্তর্ভুক্ত পিয়ারাপুর গ্রাম পঞ্চায়েতের সকল স্তরের বামফ্রন্ট মনোনীত সিপিআই (এম) প্রার্থীদের নিয়ে আজ এলাকার মানুষের কাছে নির্বাচনী প্রচার।

কাকলী চন্দাঃ-আজকে শেওড়াফুলি – বৈদ্যবাটি জেলা পরিষদের ও গ্ৰাম সমিতির ও গ্ৰাম পঞ্চায়েত র প্রার্থী পরিচিতি চাপসরাতে প্রচারাভিযান।

রতন মন্ডলঃ-কোদালিয়া ১ গ্রাম পঞ্চায়েত এর ১৬৪ নম্বর বুথে বামফ্রন্ট পার্থী কমরেড ননী গোপাল কীর্তুনিয়া এর সমর্থনে অঙ্গনরী স্কুলে পথসভায় বক্তৃতা দিচ্ছে ১২ ই জুলাই কমিটির নেতা কমরেড উমাশংকর চক্রবর্তী ।
এবার ভোট বাম প্রার্থীকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।