জেলা

দঃ ২৪পরগনা জেলা সংবাদ


চিন্তন নিউজ —কৃষ্ণা সাবুই এর প্রতিবেদন —
সন্দেশখালীতে মহিলাদের উপরে তৃণমূল কংগ্রেসের নারকীয় অত্যাচার ও সিপিআই(এম)পার্টি নেতা কমরেড নিরাপদ সর্দারের গ্রেফতারের প্রতিবাদে আজ সিপিআই(এম) বাটা- মহেশতলা এরিয়া কমিটির আহ্বানে নুঙ্গি মোড় থেকে বাটা মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিল ও মহেশতলা থানায় অবস্থান বিক্ষোভ কর্মসূচি সংগঠিত হয়।

সৌমিত্র মন্ডল এর প্রতিবেদন — আজ বারুইপুর কল্যাণ পুরে পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চ দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।উদ্বোধক সর্ব ভারতীয় দলিত মুক্তি মোর্চার সম্পাদক কমরেড রাম চন্দ্র ডোম।উপস্থিত ছিলেন সামাজিক ন্যায় মঞ্চ এর রাজ্য সম্পাদক কমরেড অলকেশ দাস। সিপিআইএম পার্টি দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদক রতন বাগচী,জেলা সিআইটিইউ সভাপতি দীপঙ্কর শীল,সম্পাদক দেবাশিস দে, ডিওয়াইএফ‌আই জেলা সম্পাদক সোমনাথ ঘোষ সহ অন্যান্য গণ সংগঠনের জেলা নেতৃত্ব গন।সম্মেলন এ ৭০ জনের কমিটি অনুমোদন হয়।২৫ জনের সম্পাদক মণ্ডলী তৈরী করা হয়।সম্মেলন সভাপতি বিমল মিস্ত্রী,সম্পাদক প্রসেনজিৎ কর্প ও কোষাধ্যক্ষ অরিন্দম সরকার নির্বাচিত হন।
সম্মেলন শেষে সন্দেশ খালি কাণ্ডের জন্য ও ক্ষেত মজুর রাজ্য সম্পাদক কমরেড নিরাপদ সরদারের গ্রেপ্তারের জন্য প্রতিবাদ মিছিল করা হয়।

দেবরাজ মন্ডল, দঃচব্বিশ পরগণা:– মগরাহাট এরিয়া কমিটির অন্তর্গত ধামুয়াতে কমরেড নিরাপদ সর্দার সহ সমস্ত কমরেডের গ্রেপ্তারের প্রতিবাদে মিছিল


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।