জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: ১০/০২/২০২৪:- পার্থ চ্যাটার্জি:- – ভারতের কমিউনিস্ট পার্টি (মা) চন্দননগর উত্তর দক্ষিণ এরিয়া কমিটির বিভিন্ন শাখায় প্রচার ও অর্থ সংগ্রহ অভিযান হয়েছে। ১ নং শাখায় ২২টি বাড়িতে প্রচার করা হয় ও ২৩০ টাকা সংগ্রহ হয়েছে। ২৩ নং ওয়ার্ডে বাড়ি বাড়ি প্রচার হয় এবং ৭০০ টাকা সংগ্রহ হয়। ২৪ নং ওয়ার্ডে ২৬ টি বাড়িতে প্রচার হয় এবং ২৭০টাকা সংগ্রহ হয়েছে।

দীপালী মন্ডলঃ-সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখা এলাকায় পোস্টারিং।

জয়দেব ঘোষঃ- জীবনাবসান সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বারুইপাড়া ২ নং শাখার পার্টি সদস্য কমরেড প্রহ্লাদ দে (ঝন্টু দে) নিজ বাড়িতে আজ সকাল ৬.৩০ নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। বয়স হয়েছিল ৭১ বছর।১৯৯৫ সালে পার্টি সদস্য পদ অর্জন করেন। তিনি ছিলেন অবসরপ্রাপ্ত হিন্দমোটরের কর্মচারী। দু বছর আগে উনার স্ত্রী মারা গেছেন। মৃত্যু সংবাদ শুনে বাড়িতে গিয়ে পার্টির পতাকা দিয়ে শ্রদ্ধা জানান এরিয়া কমিটির সম্পাদক অভিজিৎ সাঁতরা। মালা দিয়ে শ্রদ্ধা জানান অভিজিৎ সাঁতরা,এরিয়া কমিটির সদস্য পার্থ ভট্টাচার্য্য,উজ্জ্বল খামারু,সুগত কর,শাখা সম্পাদক বরেন্দ্রনাথ সাঁতরা, বিশ্বনাথ ভান্ডারী, রণজিৎ চ্যাটার্জী সহ বারুইপাড়া ২ নং শাখার সদস্যবৃন্দ ও কর্মীবৃন্দ। রেখে গেলেন এক পুত্র,পুত্রবধূ, বিবাহিত কন্যা, নাতি, নাতনীকে।

দীপাঞ্জন মুখার্জীঃ-ত্রিস্তর পঞ্চায়েত এবং রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে অবিলম্বে আইনি ব্যবস্থা নিতে হবে এবং কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে প্রাপ্য অর্থ মিটিয়ে দিতে হবে — এই দাবিতে আজ শনিবার, ১০/০২/২০২৪, বিকেল ৫ টার সময় চুঁচুড়া আখনবাজারে বামফ্রন্ট গত ভাবে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

দেবারতি বাসুলীঃ- ক) আরামবাগ সাব ডিভিশনের অন্তর্গত লোকাল কমিটির সদস্য ও ইউনিট কমিটির সদস্যদের নিয়ে কর্মী সভা । বক্তব্য রাখেন রাজ্য সম্পাদক কমরেড মীনাক্ষী মুখার্জি ও রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড অয়ানাংশু সরকার।

খ) চণ্ডীতলা-১ এরিয়ার বিভিন্ন পয়েন্টে গণ-অর্থ সংগ্রহ চলছে পুরোদমে।
গ)চাঁপদানী এরিয়া কমিটির অন্তর্গত ২২ নং শাখার জনসংযোগ ও অর্থ সংগ্রহ অভিযান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।