জেলা

আজ কলকাতা


মৌসুমী ঘোষ: চিন্তন নিউজ:– সিপিআই(এম) এর সন্দেশখালির প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দারের নিঃশর্ত মুক্তির দাবীতে এবং মূল দোষী শেখ শাহজাহান এবং তার সঙ্গীদের অবিলম্বে গ্রেপ্তার করার দাবি জানিয়ে রাজ্যজুড়ে লালঝান্ডার বিক্ষোভ ও মিছিলের ডাক দেওয়া হয়। সিপিআইএম জোড়াসাঁকো-৩ এরিয়া কমিটির ডাকে বিক্ষোভ মিছিল এবং সংক্ষিপ্ত সভা জোড়াসাঁকো থানার সামনে।

গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব সিপিআই(এম) এর রাজ্য কমিটির সদস্য নিরাপদ সরদারকে গ্রেফতারের বিরুদ্ধে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে সিপিআইএম কসবা-২ এরিয়া কমিটির উদ্যোগে মিছিল ও লেক থানার সামনে বিক্ষোভ সংগঠিত হলো।

সন্দেশখালিতে তৃনমূলীদের বর্বরোচিত আক্রমণের বিরুদ্ধে আজ সিপিআই(এম) কাশীপুর -বেলগাছিয়া এরিয়া কমিটির আহ্বানে আজ ১ নং ওয়ার্ডে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হল।

সন্দেশখালির প্রাক্তন বিধায়ক,রাজ্য কমিটির সদস্য কমরেড নিরাপদ সর্দারকে গ্রেপ্তার এর প্রতিবাদে আজ সন্ধ্যা ৬ টায় সিপিআইএম টালিগঞ্জ ১ এর ডাকে রানিকুঠি থেকে মিছিল সংগঠিত করা হয়।।

সনদেশখালির প্রাক্তন বিধায়ক, রাজ্য সভার সদস্য নিরাপদ সর্দারকে গ্রেপ্তারের দাবিতে আজ সন্ধ্যায় ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) বেহালা পশ্চিম-১ আঞ্চলিক কমিটির উদ্যোগে বেহালা থানা থেকে পর্ণশ্রী থানা পর্যন্ত মিছিল হয় এবং পর্ণশ্রী থানার সামনে বিক্ষোভ দেখানো হয়।

এস‌এফ‌আই- ডিওয়াইএফ‌আই শিয়ালদহ-বহুবাজার আঞ্চলিক কমিটির পক্ষ থেকে এই বছরের সমস্ত বোর্ডের উচ্চমাধ‍্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছাবার্তা প্রদান……
উপস্থিত ছিলেন এস‌এফ‌আই কলকাতা জেলার সভাপতি কমরেড বর্ণনা মুখার্জি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।