জেলা

দক্ষিণ দিনাজপুর জেলা নিউজ


চিন্তন নিউজ:২৮শে আগস্ট:-কমলেন্দু রায় জানিয়েছেন, আজ বাম‌ ও সহযোগী মহিলা সংগঠনগুলির উদ্যোগে জাতীয় প্রতিবাদ কর্মসূচি পালন করা হ’ল বালুরঘাটে। অধিকার আদায়ে জেলা সদর বালুরঘাটে মহিলারা ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ জানালেন।

সুশান্ত বিশ্বাস জানান,আজকে সিপিআই (এম)গঙ্গারামপুর এরিয়া কমিটির পক্ষ থেকে গঙ্গারামপুরে সিপিআই (এম)জেলা সম্পাদক মন্ডলীর সদস্য ও সারাভারত কৃষক সভার জেলা সম্পাদক সকলের প্রিয় প্রয়াত কমরেড হীরেন সাহার স্মরণে শোক মিছিল সংগঠিত হলো।

সুশান্ত বিশ্বাস আর‌ও জানাচ্ছেন: আজকে সারাভারত গণতান্ত্রিক মহিলা সমিতি গঙ্গারামপুর আঞ্চলিক শাখার উদ্যোগে গঙ্গারামপুর হাইরোড চৌ মাথায় অবস্থান বিক্ষোভ কর্মসূচী সংগঠিত হলো। উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভানেত্রী কমরেড ভারতী মন্ডল, কৃষ্ণা কুন্ডু, এরিয়া কমিটির সম্পাদিকা কমরেড আশা হালদার সহ অন্যান্য নেতৃত্ব।

কমলেন্দু রায় জানাচ্ছেন:- আজ দেশ-রাজ্য যখন চরম বিপদের মুখে, দিশেহারা তখন সরকারের সর্বপ্রথম কাজ হয় সেইসব দুঃখী, ক্লিষ্ট, নিপীড়িত মানুষদের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করা। কিন্তু মোদী-মমতা সরকার কি করছে , কৃষকমারা, শ্রমিকমারা এই দুই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াই- আন্দোলনের মধ্য দিয়ে এই দুই সরকারকে পরাস্ত করতেই হবে।

আজ কুমারগঞ্জের দিওর বাজারে বক্তব্য রাখছেন জেলা সম্পাদক কমরেড নারায়ণ বিশ্বাস এবং এরিয়া সম্পাদক কমরেড রণজিৎ তালুকদার প্রমুখ ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।