জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পঞ্চায়েত পরিক্রমা।


চিন্তন নিউজ ২৫/৬/২৩ :—- আজ রবিবার ছুটির দিন, কিন্তু সারাদিন জেলার বিভিন্ন অঞ্চলের সিপিআইএম এর কর্মী, সমর্থক, নেতৃত্ব সহ প্রার্থী রা ব্যাস্ত রইলেন নির্বাচনী কাজে কোথাও দেয়াল লিখন, কোথাও লাল পতাকা দিয়ে অঞ্চল কে সাজানো, কোথাও মিছিল আবার কোথাও প্রার্থী কে নিয়ে বাড়ী -বাড়ী প্রচার।

দেবরাজ মন্ডলের প্রতিবেদন মগরাহাট থেকে — ধামুয়া অঞ্চলের বিভিন্ন জায়গায় আজ সারাদিন ধরেই বৃষ্টি কে উপেক্ষা করে সিপিআইএম কর্মীরা ব্যস্ত ছিলো দেওয়াল লিখন নিয়ে।

সুশান্ত ঘোষ সোনারপুর ব্লক থেকে প্রতিবেদন —- আজ সোনারপুর -২নং পঞ্চায়েতের ২৫/২৭/এবং ২৮ নং ভবানী পুর গ্রাম সভায় বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী যাদব চন্দ্র মন্ডল ধ্রুব তেওয়ারি ও নারায়ণ চন্দ্র মন্ডল, পঞ্চায়েত সমিতির প্রার্থী অপরূপা মন্ডল, জেলা পরিষদ প্রার্থী পরিতোষ কুমার মন্ডলের সমর্থনে দেয়াল লিখন করা হয় অঞ্চল জুড়ে।


দেবু রায় তার প্রতিবেদনে জানিয়েছেন যে দক্ষিণ বিষ্ণুপুর পুরে ৮২ নং বুথে দেয়াল লিখন করাহয় জনপথ পরিবহন এর পক্ষ থেকে।

অভিজিৎ দাশগুপ্তর প্রতিবেদন —-আজ সোনারপুর পঞ্চায়েত সমিতির বনহুগলী -১নং গ্রাম পঞ্চায়েত এবং বনহুগলী -১৪নং বুথের প্রার্থী সিরাজুল খান (সিরাজ খান )সহ বাম কর্মী সমর্থক রা স্থানীয় স্কুল মাঠ অঞ্চল থেকে এক পথ পরিক্রমা করেন।

অপর দিকে সন্ত্রাস কবলিত ডায়মন্ড হারবার ব্লকে র নূরপুর অঞ্চলে প্রার্থী দের সমর্থনে সমস্ত রকম ভয় ভীতি কে উপেক্ষা করেই বাম কর্মী, সমর্থক , প্রার্থী রা দেয়াল লিখন করেন।

অভিজিৎ ব্যানার্জীর প্রতিবেদন —একদিকে বারুইপুরের মদা রাট পঞ্চায়েতে দেয়াল লিখন করা হয়। এখানে লেখার দায়িত্ব নিয়েছে এস‌এফ‌আই আর কর্মীরা যদিও তারা পাশের কলকাতা জেলা থেকে আসেন। এস‌এফ‌আই এর কর্মীরা টীম করে বিভিন্ন পঞ্চায়েত এলাকায় সাহায্যের জন্য এগিয়ে আসেন, বারুইপুর কিন্তু তার ব্যাতিক্রম ছিলো না।

অন্য দিকে জেলার একটি ব্লক বিষ্ণুপুর। আজ বিষ্ণুপুর -১ব্লকের পশ্চিম বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতের ১৮৫ ও ১৮৬নং বুথে সি পিআইএম প্রার্থীরা ভোট প্রচারের উদ্দেশ্য নিয়ে মানুষের দরজায় -দরজায় ঘুরতে দেখা যায়। এই পরিচিতি পর্বে উপস্থিত ছিলেন জে ডি বি ৭৬ নং আসনের প্রার্থী কাকলি রং । পঞ্চায়েত সমিতির প্রার্থী মঞ্জু মুখার্জী, গ্রাম সভার ১৮৫ নং বুথের প্রার্থী মায়া ঘোষ ১৮৬নং বুথের প্রার্থী পরেশ চন্দ্র বসাক । এবং এই পরিচিত পর্বে প্রার্থী দের সাথে ছিলেন বাম কর্মী, সমর্থক, অঞ্চলের নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ।

আবার বারুইপুরের পাশেই মল্লিক পুরে,ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে মল্লিক পুর পঞ্চায়েতে বামফ্রন্ট মনোনীত সি পি আই (এম )এর গ্রাম সভা, সমিতি, এবং জেলা পরিষদ প্রার্থী দের নিয়ে কর্মী, সমর্থক দের অঞ্চল পরিক্রমা করতে দেখা যায়। এরই সঙ্গে মদা রাট অঞ্চলে জেলা পরিষদ আসনে (৪৩ নং )সি পি আই এম মনোনীত প্রার্থী সমীর মান্নাকেও জন্যসংযোগ করতে দেখা যায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।