জেলা

হুগলি বার্তা:-


সংবাদদাতা দেবারতি বাসুলী:-আজ কোদালিয়া ২নং গ্রাম পঞ্চায়েতের ১২৯ নম্বর বুথে সিপিআইএম প্রার্থী বিশ্বজিৎ রাজবংশী, এবং ১৩০ নম্বর বুথে সিপিআইএম প্রার্থী আলো পাল, চুঁচুড়-মগরা পঞ্চায়েত সমিতি প্রার্থী দীপঙ্কর দাস(রানা) ও জেলা পরিষদ-১৩ চুঁচুড়া-মগরা জেলা পরিষদ প্রার্থী সুদীপ তরফদারের বাড়ি বাড়ি প্রচার।মানুষের সাড়া ছিল চোখে পড়ার মতো….

চোর তাড়াও- বাংলা বাঁচাও , জনগণের পঞ্চায়েত গড়ে তোলো ।। বামপন্থী প্রার্থীদের জয়ী করার আবেদন জানিয়ে আজ ভীষণ প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে হরিপালে বিশাল মিছিল ।

সোমনাথ ঘোষ:- শিয়াখালা গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ শিয়াখালায় মাঠে ময়দানে প্রচারে সিপিআইএম।

জয়দেব ঘোষ:-আজ ২৫।৬।২৩ তারিখে বিকাল পাঁচটায় গোঘাট ২ নম্বর এরিয়া কমিটির আহ্বানে বেঙ্গাই জি পি এলাকায় খাটুল বাজারে পথসভা,হয়। পথসভার জিপি,পঃসঃ, জেলা পরিষদের প্রার্থীদের পরিচিতি করানো হয়।সভায় সভাপতিত্ব করেন সত্যসাধন ঘোষ।বক্তব্য রাখেন ভাস্কর রায়, পাটির রাজ্য কমিটির সদস্য শতরূপ ঘোষ। উপস্থিত ছিলেন অরুন পাত্র অভয় ঘোষ ও এরিয়া কমিটির নেতৃবৃন্দ। সভা শুরুর আগে প্রচুর বৃষ্টি হয় ।সভা চলাকালীনও বৃষ্টি পড়তে শুরু করে। বৃষ্টিকে উপেক্ষা করেও পাঁচ শতাধিক মানুষ উপস্থিত হন।

আজ রাজ্যধরপুর গ্রাম পঞ্চায়েতের গ্রাম সভার প্রার্থী তাপস দাস,শিপ্রা দাস,সুস্মিতা পাল দাস,রাহুল নাথ,পার্থ দাস,ইতি রায়,বিপ্লব দে,সন্ধ্যা বিশ্বাস,ধীরা ভট্টাচার্য,মহাদেব ঘোষ,শৈল পাত্র,শিপ্রা দাস,অশোক ঘোষ–সমিতির প্রার্থী স্বপ্না দত্ত ও প্রিয়া ঘোষ ও জেলা পরিষদের দেবযানী গাঙ্গুলির সমর্থনে অমূল্যকানন থেকে সিমলা মোড় অবধি সুবিশাল মিছিল সংগঠিত হয়, উপস্থিত ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলি জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড তীর্থঙ্কর রায়,হুগলী জেলা কমিটির সদস্য কমরেড সুমঙ্গল সিং ও কমরেড মিঠুন চক্রবর্তী, পূর্ব এরিয়া কমিটির সম্পাদক কমরেড পার্থ প্রতিম ঘোষ এবং ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) পূর্ব ও পশ্চিম এরিয়া কমিটির অন্যান্য নেতৃত্ব ও কর্মীবৃন্দ.

সেখ হবিবুর রহমান:- আজ রাজহাট অঞ্চলের ভাটুয়ায় প্রচার চলছে। উপস্থিত আছেন জিলা পরিষদ এর প্রার্থী বিপাশা দাস ভৌমিক, মাজিদ মন্ডল,সূজয় কর্মকার, লক্ষণ মালিক,সেখ শাহনেওয়াজ ওঅন্যান্য নেতৃবৃন্দ।

শ্যামা প্রসাদ নাগ:- পুরশুড়ার কেলেপাড়া অঞ্চলের হরিনাখালি ২৫ নাম্বার বুথে প্রার্থীদের নিয়ে বাড়ি বাড়ি ঘুরে প্রচার চলছে। জেলা পরিষদে প্রার্থী অর্চনা মন্ডল, সমিতিতে কম মনিকা মান, গ্রাম সভায়-কম স্বপন মালিক প্রচারে আছেন।

বাদশা দাস:-বাম পথে গ্রাম- বলাগড় ব্লকের জিরাট পঞ্চায়েতের ১৪৪ নম্বর বুথে কমরেড সুব্রত নন্দী (বিল্টু),১৫০ নম্বর বুথে কমরেড স্বরুপা দত্ত, পঞ্চায়েত সমিতিতে কমরেড কৃষ্ণা সাহা,জেলা পরিষদে কমরেড শম্পা মজুমদারের সমর্থনে বাড়ি বাড়ি প্রচার।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।