জেলা

আজকের হুগলি জেলার সংবাদ–


চিন্তন নিউজ:গুরুদাস ব্যানার্জী:-১০ই নভেম্বর:- ব্যান্ডেল:-হুগলি জেলার বালির মোড়ে গনকনভেনশন হলো ২৬ শে নভেম্বর দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে।

সুপর্না রায়:- চুঁচুড়া:-আজ মহম্মদ বাজার এরিয়া কমিটির পক্ষ থেকে আগামী ২৬ শে নভেম্বর দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে মিছিল করা হলো।।

চৈতালি নন্দী:- চন্দননগর:-সিটু চন্দননগর জোনাল কমিটির উদ‍্যোগে ৮ তারিখে বিকেল চার ঘটিকায় বড় বাজার পোস্ট অফিসের সামনে একটি কনভেনশন অনুষ্ঠিত হয়। আগামী ২৬ শে নভেম্বর সারা ভারত জুড়ে যে সাধারণ ধর্মঘট অনুষ্ঠিত হবে ,তা সফল করার দাবীতেই ছিল এই কনভেনশন। এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমঃ হীরালাল সিংহ , পিনাকী চক্রবর্তী প্রমুখ নেতৃবৃন্দ।

সায়ঙ্ক মন্ডল:- শ্রীরামপুর:- কোভিড -১৯ প্রোটোকল মেনে স্বাভাবিক ট্রেন পরিষেবা চালু করতে হবে। বাস, ট্যাক্সি, অটো সহ গণপরিবহন এবং অ্যাম্বুলেন্সের সঠিক ভাড়া নির্ধারণ করতে হবে। যাতায়াতের ব্যবস্থা স্বাভাবিক করতে সরকারি ও বেসরকারি বাস পরিবহনের সংখ্যা বাড়ানো সহ বিভিন্ন দাবীতে – রাজ্য বামফ্রন্টের ডাকে সারা রাজ্যব্যাপী কর্মসূচীর অঙ্গ হিসেবে আজ ১০ ই নভেম্বর (মঙ্গলবার) শ্রীরামপুর স্টেশনে প্রতিবাদ – অবস্থান কর্মসূচী সংগঠিত হল|।

মগরাতে গন কনভেনশনে প্রস্তাব রাখছেন সিআইটিইউ নেতা কমরেড তরুণ ঘোষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।