জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- দীপন মুখার্জিঃ-সিপিআই(এম) ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগে মূল্যবৃদ্ধির প্রতিবাদে মিছিল। আজবামফ্রন্টের ডাকে পেট্রোপন্য ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধির প্রতিবাদে আজকের মিছিল ও প্রতিবাদ সভা |মিছিল শুরু হয় কামারপাড়া থেকে ঘড়ির মোড়ে। এরপর একটা পথসভা অনুষ্ঠিত হয়।

জয়দেব ঘোষঃ- পেট্রোল ,ডিজেল,রান্নার গ‍্যাসের ও কেরোসিন তেলের অস্বাভাবিক মূল‍্য বৃদ্ধির প্রতিবাদে হুগলী জেলার চাঁপাডাঙ্গাতে সি পি আই (এম) তারকেশ্বর ২নং এরিয়া কমিটির উদ‍্যোগে আজ ১৩ / ০৫/ ২২ তারিখে পথ অবরোধ ও মিছিল ।

সিপিআইএম ইটাচুনা এরিয়া কমিটির উদ্যোগে, খন্যান জি টি রোড এ পেট্রোপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ সভা। ও ১৫ মিনিট অবরোধ কর্মসূচি পালন করা হয়। ১৩.০৫.২০২২ তারিখ গোয়ালটুলী অফিসে বিড়ি শ্রমিক ইউনিয়ন হুগলী – চুঁচুড়া আঞ্চলিক কমিটির সম্মেলন অনুষ্ঠিত হলো!! ”চুঁচুড়া আঞ্চলিক কমিটির নবনির্বাচিত” সভাপতি:-কমরেড আশা শীল
সম্পাদক:-কমরেড কেশব লাল রায়
কোষাধক্ষ্য:-কমরেড আশিস দেবগুপ্ত।
”হুগলী আঞ্চলিক কমিটির নব নির্বাচিত। সভাপতি:- কমরেড নিমাই শীল, সম্পাদীকা:-কমরেড রীনা দাস।

সাধারন মানুষের জালানী রান্নার গ্যাস; কেরোসিন তেল সহ পেট্রোল ডিজেল ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের লাগামছাড়া মুল্য বৃদ্ধির প্রতিবাদে আজ আরামবাগের কাবলে হইতে মায়াপুর পর্যন্ত প্রতিবাদ মিছিল ও মায়াপুরে পথসভা হয় ।

দেবারতি বাসুলীঃ-নিত্যপ্রয়োজনীয় জিনিস সহ রান্নার গ্যাসের ভয়ঙ্কর মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজ CPI(M) কোন্নগর এরিয়া কমিটির ডাকে এরিয়া দপ্তর থেকে কোন্নগর বাটার মোড় পর্যন্ত প্রতিবাদ মিছিল ও বাটার মোড়ে অবরোধ। অস্বাভাবিক দ্রব্যমূল্য বৃদ্ধি,মোদী জামানায় পেট্রোল এর দাম লিটার প্রতি ৬৬ টাকা থেকে বেড়ে ১১৫ টাকা তে পৌঁছেছে,ডিজেল প্রায় ১০০ টাকা,১৬ টাকার কেরোসিন ৮৫ টাকা আর ৪১৪ টাকার রান্নার গ্যাস ১০২৬ টাকায় পৌঁছেছে এবং রাজ্যের তৃনমুল সরকারের অপদার্থতায় খাদ্যদ্রব্যসহ সমস্থ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের আকাশছোঁয়া মূল্যবৃদ্ধি তে সাধারণ মানুষ এর নাভিশ্বাস উঠে যাচ্ছে– পাশাপাশি এর,আই,সি,ব্যাঙ্ক সহ রাষ্ট্রয়াত্ত সংস্থা গুলো কে জলের দরে দেশী – বিদেশি পুঁজিপতিদের হাতে তুলে দেওয়ার বিরুদ্ধে আজ চন্দননগর মধ্য পশ্চিম এরিয়া কমিটির ডাকে সুবিশাল মিছিল এর পর দেশ বেচার কারিগর নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।