জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ-সোমনাথ ঘোষঃ-চন্ডীতলা- ১ এরিয়া কমিটির গঙ্গাধরপুরে গণঅর্থসংগ্রহ ও জনসংযোগ কর্মসূচী।
উপস্থিত ছিলেন সিপিআই(এম) কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড শ্রীদীপ ভট্টাচার্য, রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য ও জেলা সম্পাদক কমরেড দেবব্রত ঘোষ,কম জগন্নাথ ঘোষ, কম স্বপন বটব্যাল, কম সঞ্জয় ঘোষ, কম রঘুনাথ ঘোষ, কম সোমনাথ ঘোষ, কম সুব্রত দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।কর্মসূচীতে ব্যপক সাড়া পড়েছে ।

জয়দেব ঘোষঃ- করোনার ২য় ঢেউয়ের সময় যখন স্কুল আবার বন্ধ হল এবিটিএ রাজ্য কমিটি আহ্বান জানাল প্রান্তিক ছাত্রছাত্রীদের জন্য এলাকায় শিক্ষাকেন্দ্র খোল।শিক্ষাব্রতী বরেন্দ্রনাথ রায়কে নিয়ে পান্ডুয়া আঞ্চলিক কমিটি ঝাঁপিয়ে পড়ল এই কাজে।করোনার দাপট কমার পর স্কুল খুললেও কেন্দ্র চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। আজকে তার যাত্রা পথে এক গৌরবময় দিন।কেন্দ্র পাঠ নেওয়া ৬জন মাধ্যমিক পরীক্ষার্থীই উত্তীর্ণ হয়েছে। উপাসনা দাস ৬৪৯ নম্বর পেয়েছে আরো ২ জন ৮০শতাংশের উপর নম্বর পেয়েছে। শিক্ষাকেন্দ্রে যুক্ত ৩০ জন ছাত্রছাত্রীর অভিভাবক ,শিক্ষাকেন্দ্রের শিক্ষক ও এবিটিএ নেতৃত্বের উপস্থিতিতে তাদের সম্বর্ধনা দেওয়া হল আজকে।

সুব্রত দাশগুপ্তঃ-আজ ১২নং শাখার উদ্যোগে হুগলির কালিতলা ,লিচুতলা ও সারদাপল্লী তবে জনসংযোগ ও গন অর্থসংগ্রহের কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে ব্যাপক সাড়া পাওয়া গেছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।