জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:- জয়দেব ঘোষঃ- গতকাল সন্ধ্যা ৭ টায় পশ্চিমবঙ্গ বস্তি উন্নয়ন সমিতি কোতরং শহর কমিটির ডাকে RPF এর জুলুমবাজি বন্ধ করার প্রতিবাদে মিছিল সংঘটিত হয় এছাড়াও আগামীকাল বালি R P F অফিসে ডেপুটেশন দেওয়া হবে।গত মঙ্গলবার এক ব্যক্তি তার বাড়ি সারাই করতে গেলে আরপিএফ এর লোকজন এসে বাধা সৃষ্টি করলে এলাকার বস্তিবাসীরা ঐক্যবদ্ধ হয়ে আরপিএফ এর লোকজনকে ঘিরে ধরে আন্দোলন করতে থাকে পশ্চিমবঙ্গ বস্তি উন্নয়ন সমিতির নেতাদের হস্তক্ষেপে তারা চলে যায়।
স্থান ,-৭ নং ওয়ার্ডের ঝিলপাড় টাওয়ারের সামনে থেকে হিন্দমোটর স্টেশন।

গোঘাট থানা হিমঘর কর্মচারী ইউনিয়নের সম্মেলন রক্ত পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম পর্যায়ের কাজ শুরু হল রক্ত পতাকা উত্তোলন করেন হুগলি জেলা হিমঘর কর্মচারী ইউনিয়নের সম্পাদক কমরেড অচিন্ত্য দাস এবং শহীদ স্মরণে সম্মেলনে আগত সবাই সহ গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব ভাস্কর রায় শ্রদ্ধা জানান। সম্মেলনের সাফল্য কামনা করে উদ্বোধন করেন হুগলি জেলার সহ-সভাপতি কমরেড অভয় ঘোষ ।উপস্থিত ছিলেন সি আই টি ইউ গোঘাট থানা সম্বনয় কমিটির আহ্বায়ক কমরেড জাকির হোসেন এবং ছয়টি ইউনিটের ১৬ জন সদস্য উপস্থিত ছিলেন এবং আটটি ইউনিটের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে উৎসাহিত হয়েছেন। সভায় সভাপতিত্ব করেন কমরেড অসিম মন্ডল। অভিনন্দন জানিয়ে সংগঠন করার প্রয়োজনীয়তা ও শ্রমিকদের কী করনীয় বিস্তারিত আলোচনা করেন হিমঘর কর্মচারী ইউনিয়নের হুগলি জেলার সম্পাদক কমরেড অচিন্ত্য দাস। ১৪টি হিমঘরেই ২৯তম হুগলি জেলা সম্মেলনের প্রচার ও পোস্টার দেওয়া হয়েছে। সম্মেলন থেকে সভাপতি নির্বাচিত হন কমরেড অসীম মন্ডল সহ-সভাপতি কমরেড নিতাই ঘোষ ও হিমাংশু ঘোষ । সম্পাদক নির্বাচিত হলেন কমরেড হারাধন হাজরা, সহ-সম্পাদক নির্বাচিত হলেন কমরেড সঞ্জয় ঘোষ ও হিমাদ্রি ঘোষ। আন্তর্জাতিক সংগীতের মধ্য দিয়ে সম্মেলনের কাজ শেষ হয়।

গতকাল পাণ্ডুয়া থানার ইটাচুনা এরিয়া কমিটি এলাকায় হরিদপুর থেকে চাঁপ্তা হয়ে হরিদাসপুর বাজারে পথসভা ও রাস্তা অবরোধ কর্মসূচি হয় ।কেন্দ্রীয় সরকারের জনবিরোধী বাজেটের প্রতিবাদে।প্রায় ৩ কিমি পদযাত্রা হয়।৪ টি বুথ‌ পরিক্রম করে।শ‍্যামল ঘোষাল, গৌরাঙ্গ বাহক,সুভাষ ঢালি,রতন রায়,প্রতিত কিস্কু,মহঃমুসা,ইত্যাদি নেতৃত্ব দেন।

দেবারতি বাসুলীঃ-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি হুগলী জেলার ১৬তম বার্ষিক সাধারণ সভাকে সফল করবার জন্য শেষ প্রস্তুতি খতিয়ে দেখতে ABPTA পুরশুরা উত্তর চক্রের অফিসে আজ সভায় উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি মোহন দাস পন্ডিত,জেলা সম্পাদক কমল মল্লিক,জেলা সভাপতি মানস রঞ্জন ভঞ্জ,প্রাক্তণ জেলা সম্পাদক ও সভাপতি নরেন দে, জেলা সম্পাদক মন্ডলীর সন্দীপ রায়,মনোজ সরকার,সুরজিৎ ঘোষ,আলোক সামন্ত, প্রাক্তন জেলা সম্পাদক মন্ডলীর সদস্য শ্যামা শংকর সামন্ত,জোনাল সম্পাদক শ্যামাপ্রসাদ নাগ,জোনাল সভাপতি শ্যামসুন্দর ঘোষ,ও পুরশুরা জোনাল ও পরিষদের নেতৃত্ব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।