জেলা

দক্ষিণ চব্বিশ পরগণা জেলা নিউজ


চিন্তন নিউজ: ৯ই সেপ্টেম্বর:- চন্দনা বাগচী দক্ষিণ ২৪ পরগনা থেকে জানিয়েছেন যে আজ সিপিআই(এম) বাটা মহেশতলা এরিয়া কমিটির পক্ষ থেকে বাটা মোড় সংলগ্ন এলাকায় অবস্থান ও প্রচার এর কর্মসূচি নেওয়া হয়। বামপন্থী ছাত্র – যুব – মহিলা – শ্রমিক সংগঠনের ডাকে মহেশতলার বেহাল রাস্তার স্থায়ী সংস্কার সহ দ্রব্যমূল্য বৃদ্ধি ,২০০ ইউনিট পর্যন্ত বিদ্যুতের বিল মকুব , আয়করহীন সকল শ্রমিক পরিবারকে ৭৫০০ টাকা আর্থিক অনুদান দেওয়া , স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ের ফি বাতিলের দাবিতে আজ বিকেলে বাটা মোড়ে বাটা – মহেশতলা এরিয়া কমিটির উদ্যোগে প্রচার সভা ও অবস্থান কর্মসূচি হয়। সভায় সভাপতিত্ব করেন অরিন্দম রায় চৌধুরী। বক্তব্য রাখেন শুভাশিস মজুমদার ,পারমিতা ঘোষ চৌধুরী , রাজা মিত্র , শিবু চক্রবর্তী।

দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থেকে দেবরাজ মন্ডল জানিয়েছেন যে আজ সিপিআই(এম) মগরাহাট এরিয়া কমিটির উদ্যোগে প্রাক্তন জেলা কমিটির সদস্য প্রয়াত আব্দুল খালেক এর স্মরণ সভার আয়োজন করা হয় স্থানীয় কলস বাজারে সিপিআইএম কর্মী সামর্থক ও স্থানীয় মানুষ স্মরণ সভায় উপস্থিত ছিলেন । স্মরণ সভায় স্মৃতি চারণ করেন কমরেড শমিক লাহিড়ী কমরেড কান্তি গাঙ্গুলি কমরেড দীপক দাশ কমরেড শুভেন্দু নস্কর কমরেড বাসন্তী কয়াল।

দক্ষিণ ২৪ থেকে সুচরিতা বসু জানিয়েছেন যে
আজ বারুইপুরে পিডব্লিউডি অফিস এর সামনে এলাকার বেহাল রাস্তার জন্য সিপিআইএম বারুইপুর পশ্চিম এরিয়া কমিটির পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি নেওয়া হয়। সড়ক খারাব হওয়ার জন্য নিত্য দিন মানুষ দুর্ঘটনা এর কবলে পড়েন । বিক্ষোভ কর্মসূচিতে নেতৃত্ব প্রশাসনের সাথে রাস্তার জন্য কথা বলেন।

বিশ্বনাথ পাঁজা দক্ষিণ ২৪ পরগনার সাতগাছিয়া থেকে জানিয়েছেন যে,এশিয়ার দ্বিতীয় বৃহত্তম জল প্রকল্প বজবজ ২ নং ব্লকে অবস্তিত হওয়ার সত্বেও এলাকার মানুষ পানীয় জল পাচ্ছে না। পানীয় জলে পোকা।ডায়েরীয় আক্রান্ত হচ্ছে মানুষ।রাস্তার কলে জল জল না পরায় মানুষ পানীয় জল পাচ্ছে না।প্রশাসনকে জানিয়ে কোনো লাভ হয়নি।বিশুদ্ধ পানীয় জলের দাবী রাস্তার কলে নিয়মিত জলের দাবীতে দক্ষিন ২৪ পরগনার,সাতগাছিয়া বিধান সভায়, বজবজ ২ ব্লকের মানুষ বিডিও ঘেরোয়া করে।।৬) দক্ষিণ ২৪ পরগনার সংবাদ সংগ্রাহক রমা চক্রবর্তী জানিয়েছেন যে জেলার পঞ্চাশটা জায়গাতে রাস্তার বেহাল পরিস্থিতির জন্য পথ অবরোধ করা হয় .রায়দীঘি থেকে জয়নগর , প্রিয়া’র মোড় থেকে টাকি. উপস্থিত ছিলেন কমরেড কান্তি গাঙ্গুলি এবং কমরেড রাম শঙ্কর হালদার l
কুলতলী ঢাকি থেকে প্রিয়র মোড় পর্যন্ত রাস্তা অবরোধ. নেতৃত্বে ছিলেন বর্তমান কুলতলী বিধায়ক মাননীয় রাম শংকর হালদার মহাশয়.

রাস্তার বেহাল পরিস্থির জন্য এবং রাস্তা পূর্ণাঙ্গ সারানোর দাবীতে জয়নগর থানার সামনে পথ অবরোধ কর্মসূচী পালন করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।