জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ পরিক্রমা।



অভিজিত ব্যানার্জী চিন্তন নিউজ :১৯/০৫/২০২৩: – এক ভয়ঙ্কর অবস্থা র মধ্যে দিয়ে চলছে আমাদের রাজ্য। একদিকে পাস করে শিক্ষিত ছেলে মেয়ে রা নিজেদের যোগ্যতা প্রমান করা সত্বেও ন্যায্য চাকরির দাবীতে আজ দুই বছর ধরে রাস্তায়, আর অযোগ্য রা পয়সার জোরে তৃণমূল এর নেতাদের থেকে চাকরি কিনে নিয়ে বহাল তবিয়তে চাকরি করছে। গ্রামে কাজ নেই একশো দিনের কাজ করেও টাকা পেতে গেলে অঞ্চলের নেতাদের দের ঘুষ দিতে হয়। আবাস যোজনায় দুর্নীতি, কৃষক তার ফসলের ন্যায্য দাম পাচ্ছে না, তাকে বাধ্য করা হচ্ছে তৃণমূল পরিচালিত ফড়ে দের কাছে ফসল বিক্রী করতে। কি গ্রাম, কি শহর সর্বত্য একই চিত্র। মানুষ চাইছে পরিত্রান। মানুষ আজ আস্তে -আস্তে বুঝতে পারছে লাল ঝান্ডা কে সরিয়ে কি ভুল করেছে। তাই আজ রাজ্যের কোথাও না কোথাও রোজই দলে দলে তৃণমূল, বিজেপি থেকে আবার লাল ঝান্ডায় ফিরে আসতে শুরু করেছে।

এই রকমই গত ১৬/৫/২৩শে জেলার কুলতলী এরিয়া কমিটির অন্তর্গত মনিরতট এবং চুপড়িঝাড়া অঞ্চলে প্রায় ২৫০০পরিবার তুলে নেন লাল ঝান্ডাকে। এক সভার মধ্যে দিয়ে। জেলার বর্ষিয়ান নেতা কান্তি গাঙ্গুলি, রাজ্য কমিটির সদস্য রাহুল ঘোষ, কুলতলীর প্রাক্তন বিধায়ক রাম শঙ্কর হালদার সহ অন্যান্য নেতৃত্বর উপস্থিতিতে।

কৃষ্ণা সাবুই চিন্তন নিউজ :–
এস‌এফ‌আই দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটির নির্দেশ অনুযায়ী, ১৮/৫/২৩এ এস‌এফ‌আই বাটা মহেশ তলা লোকাল কমিটির পক্ষ থেকে এলাকার তিনটি কোচিং সেন্টারে গিয়ে নয়া জাতীয় শিক্ষা নীতির বিরুদ্ধে ছাত্র -ছাত্রী দের থেকে গণ স্বাক্ষর সংগ্রহ করা হয়, সেই সাথে লিফলেট বিলিও করা হয়। এলাকার তিনটে নামি কোচিং সেন্টার আছে সেই গুলো হলো বিদ্যাসাগর স্টাডি সেন্টার, ঝন্টু স্যারের কোচিং সেন্টার, ও নুরুল ইসলাম স্যারের কোচিং সেন্টার। এই তিনটে সেন্টার এ এলাকার প্রচুর ছাত্র -ছাত্রী পড়তে আসে। তাঁদের সবাইকে নয়া জাতীয় শিক্ষা নীতির বিপদ ব্যাখ্যা করা হয়। উপস্থিত ছিলেন এস‌এফ‌আই জেলা সম্পাদক মন্ডলীর সদস্য দীপ্তেন্দু সরকার।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।