জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ সোমনাথ ঘোষঃ-“অগ্নিপথ” প্রকল্প বাতিল করার দাবীতে চন্ডীতলা ১ বিডিও অফিসের মাধ্যমে (মহামান্য রাষ্ট্রপতির নিকট স্মারকলিপি প্রদানের জন্য) জয়েন্ট বিডিও চন্ডীতলা -১ মহাশয়ের নিকট সংযুক্ত কিষান মোর্চা চন্ডীতলা- ১ এর উদ্যোগে প্রতিনিধিত্ব মূলক ডেপুটেশন দেওয়া হয় ।
উপস্থিত ছিলেন কমরেড সোমনাথ ঘোষ, কমরেড আশীষ চ্যাটার্জি কমরেড রঘুনাথ ঘোষ কমরেড অশোক নিয়োগী কমরেড মাসুম আলিসহ অন্যান্য কৃষক, ক্ষেতমজুর যুব নেতৃত্ব।

অনন্ত সাঁতরাঃ-দাদপুর এরিয়া কমিটি এলাকায় হারিট দু’নম্বর ব্র্যাঞ্চের কোম ধারা গ্রামে সকাল বেলা থেকে বাড়ি বাড়ি জনসংযোগ ও অর্থ কালেকশন করা হয় উপস্থিত ছিলেন হুগলি জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মিন্টু বেরা জেলা কমিটির সদস্য কমরেড সৌমেন্দ্রনাথ ঘোষ এরিয়া কমিটির সদস্য কমরেড নাসিরুদ্দিন হালদার কমরেড অনিমেষ মালিক ব্রাঞ্চ সম্পাদক শীতল চালক ও ব্রাঞ্চ এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দীপন মুখার্জিঃ-হুগলি – চুঁচুড়া পৌরসভার অন্তর্গত ২৮ নং ওয়ার্ডে র সাঁকো মোড় অঞ্চল এ আজ বাড়ী বাড়ী চলছে জনসংযোগ ও অর্থসংগ্রহের কর্মসূচি। পুরো জুন মাস ধরেই সি পি আই এম এর জনসংযোগ ও অর্থসংগ্রহের কর্মসূচি চলবে।

সুপর্না রায়ঃ-এবিটিএ হুগলী জেলা শাখার শ্রীরামপুর, আরামবাগ,সদর ও চন্দননগর মহকুমার উদ্যোগে বেসরকারি স্কুল খোলা রেখে সরকারি স্কুল বন্ধ রাখার প্রতিবাদে রাজ্যে বিদ্যালয়ে শিক্ষক শিক্ষকর্মী নিয়োগে দুর্নীতির প্রতিবাদে এস‌এসসি’র প্যানেল ভুক্ত আন্দোলনরত প্রার্থীদের ওপর পুলিশি নির্যাতনের প্রতিবাদে অবিলম্বে বিদ্যালয় খোলার দাবিতে, স্বচ্ছতার সাথে সমস্ত শূন্যপদে নিয়োগের দাবিতে এবং বকেয়া ডিএ দেওয়ার দাবিতে মহকুমাগত অবস্থান ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হলো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।