জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- শুভদীপ দেঃ-আজ ড: সুজন চক্রবর্তী ২৩ ও ২৪ নং ওয়ার্ড এর প্রার্থী তাপস মুখার্জী ও শুভদীপ দে কে সাথে নিয়ে ওয়ার্ড এর মধ্যে ঘোরেন ও সাধারণ মানুষের সাথে কথা বলেন। এলাকায় প্রতি ঘর থেকে লোকজন বেরিয়ে আসেন ড: চক্রবর্তীর সাথে কথা বলেন। এলাকার বেশ কিছু ছোট ছেলে মেয়েরা বাড়ি থেকে বেরিয়ে আসে এবং জনসাধারনের মধ্যে আশাব্যঞ্জক উদ্দীপনা দেখা যায়।

রুদ্র চক্রবর্তীঃ- বাঁশবেড়িয়া পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের প্রতিটা মানুষের আশীর্বাদের প্রত্যাশী। জনগনের দাবী স্বচ্ছ প্রশাসন , রাস্তাঘাটের উন্নতি ,পরিশ্রুত পানীয় জল ও উন্নততর পৌরপরিষেবা।

দেবারতি বাসুলীঃ-যদি চাও ফেরাতে হাল — ফিরিয়ে আনো এবার লাল — আসন্ন পৌরসভা নির্বাচনে শ্রীরামপুর পৌরসভার ৩৬ নং ওয়ার্ডের প্রার্থী বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী কমরেড মৌ সেনগুপ্ত ।

জয়দেব ঘোষঃ- পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা ও জয়ের বিষয় আজ শ্রীরামপুরে সি পি আই এম জেলা দপ্তরে সাংবাদিকদের মুখমুখি হুগলী জেলা বামফ্রন্টের আহ্বায়ক এবং সি পি আই এম হুগলী জেলা কমিটির সম্পাদক কমরেড দেবব্রত ঘোষ।সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি জানান-
“দুর্নীতি, কাটমানি, স্বজনপোষণ ও লুঠের পৌরসভা হঠিয়ে স্বচ্ছ, দুর্নীতিমুক্ত, উন্নত নাগরিক জীবনের স্বার্থে প্রতিটি পৌরসভায় বিকল্প কর্মসূচি নিয়ে জনগণের পৌরসভা, কর্মসংস্থানের পৌরসভা সুনিশ্চিত করতে হুগলী জেলার সমস্ত পৌরসভায় সর্বচ্চ শক্তি দিয়ে লড়াই করে বামফ্রন্ট জয়লাভ করবে। সুষ্ঠু ভাবে নির্বাচন পরিচালনা করার দায়িত্ব নিতে হবে কমিশনকে।”

কোন্নগর পৌরসভার ৮নং ওয়ার্ডে বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী ছাত্রনেতা ও রেড ভলেন্টিয়ার সুফল সেনগুপ্ত’র সমর্থনে ওয়ার্ডে মিছিল। মিছিলে উপস্থিত ছিলেন এসএফআই সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস, হুগলী জেলা সভাপতি অর্ণব দাস, কোন্নগর আঞ্চলিক সম্পাদক শুভঙ্কর পাল, প্রার্থী সুফল সেনগুপ্ত, ডিওয়াইএফআই কোন্নগর আঞ্চলিক কমিটির সম্পাদক অভিজিৎ মুখার্জী সহ অন্যান্য নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।