জেলা

হুগলি জেলার সংবাদ


নিজস্ব সংবাদদাতা:- চিন্তন নিউজ:৩০ শে মার্চ: আজ খড়ুয়া বাজারে জনসংযোগ করলেন ডাঃ প্রনব ঘোষ।। প্রচার করার সাথে সাথে রোগীও দেখলেন।। এক বিক্রেতা তাঁকে ছেলের অসুস্থতার কথা জানাতেই তিনি দোকানীর হিসেবের খাতা চেয়ে নিয়ে তাতেই ওষুধ এর কথা লিখে দিলেন এবং উপদেশ দিলেন কিভাবে রাখতে হবে রোগীকে। লকডাউন , আমফান থেকে শুরু করে সারাবছর সব সময়ে মানুষ এর পাশে সংযুক্ত মোর্চা সমর্থিত ফরোওয়ার্ড‌‌‌ ব্লক প্রার্থী ডাঃ প্রনব ঘোষ।

কাল মাঝরাতে দক্ষিণ শিয়াখালায় অসম্ভব নিষ্ঠাবান কমরেড সুফল পাত্রের জীবনাবসান হয় আঁইয়া স্বাস্থ্য কেন্দ্রে।। ১৯৭৭ সাল থেকে শিয়াখালার যে কয়েকটি বুথে আজ ও বামপন্থী দের হারানো যায়নি দক্ষিণ শিয়াখালা তার মধধ্যে অন্যতম।। বর্তমান বিধানসভা নির্বাচনে ঐ গ্রামের দায়িত্বে ছিলেন।। মানূষের সাথে তিনি নিবিড় যোগাযোগ রাখতেন।। গতকালও তিনি নির্বাচনী প্রচার এ অংশ গ্রহণ করেছিলেন।। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর।।

ধর্মান্ধ ও স্বৈরতান্ত্রিক শক্তিগুলির বিরুদ্ধে আজ মুখর শহর চন্দননগরের নাগরিক সমাজ । প্রায় একশোর কাছাকাছি নাট্যকর্মী, সঙ্গীতশিল্পী, বাচিক শিল্পী, কবি, সাহিত্যিক, শিক্ষক, চিকিৎসক, সমাজকর্মী ও পরিবেশকর্মী সহ বহু স্বনামধন্য বিশিষ্টজনের স্বাক্ষর সম্বলিত একটি আবেদনপত্রে তাঁরা চন্দননগর বিধানসভা কেন্দ্রের ভোটারদের কাছে বিনীত আহ্বান রেখেছেন আসন্ন বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত সি.পি.আই.এম. প্রার্থী শিক্ষক গৌতম সরকারকে জয়যুক্ত করার জন্য । সেই আবেদনপত্রটি সকলের মধ্যে বিতরণ করতে আজ সকালে, সংযুক্ত নাগরিক কমিটি, চন্দননগরের সাংস্কৃতিক উপসমিতির ডাকে শুভ বুদ্ধি সম্পন্ন মানুষ জড়ো হয়েছিলেন চন্দননগর স্টেশন চত্বরে।।

আজ চন্ডীতলা বিধানসভায় সংযুক্ত মোর্চার সি পি আই (এম) প্রার্থী কমরেড মহম্মদ সেলিম গঙ্গাধরপুরে প্রচারে ।সদ্য পাশ করা তরুনীর প্রশ্ন আমাদের ভবিষ্যৎ কি? সস্নেহে মাথায় হাত রেখে প্রশ্নের উত্তর দিচ্ছেন। দুটো সরকারই বদল করতে হবে। নাহলে কিছু হবেনা।

সিঙ্গুরের মানুষ সব সময়ই সৃজনশীল, তাই তারা এবার সৃজন ভট্টাচার্য্য এর সাথে ।।এবার ভোট বাম জোট সংযুক্ত মোর্চা সকল প্রার্থীদের বিপুল ভোটে বিজয়ী করুন ।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।