জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা সংবাদ।


অভিজিত ব্যানার্জী চিন্তন নিউজ:– ২০/৫/২৩ :—- বাসন্তী এরিয়া কমিটির অভ্যন্তরে বাসন্তী ব্লকে ভিয়েতনামে সমাজতান্ত্রিক রাষ্ট্রের নায়ক হো -চি -মিন এর ১৩৪ তম জন্মদিবসকে শ্রদ্ধা জানিয়ে, এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন সিপিআই (এম )দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সম্পাদক শমীক লাহিড়ী ছাড়াও ছিলেন দীপঙ্কর শীল, অনির্বান ভট্টাচাৰ্য, সহ আরও অনেক অঞ্চলের নেতৃবৃন্দ। এই সভায় ক্ষুদিরাম ভট্টাচাৰ্য শ্রমজীবী স্বাস্থ্য কেন্দ্রের জন্য আশুতোষ মন্ডল জেলা সম্পাদক এর হাতে ৫০০০/-টাকার চেক তুলে দেন।

কৃষ্ণা সাবুই চিন্তন নিউজ ২০/৫/২৩ :—-
জেলার অন্যান্য অঞ্চলের মতন বাটা -মহেশ তলা অঞ্চলে শুরু হয়েছে সই সংগ্রহ অভিযান। বাটা -মহেশ তলা এরিয়া কমিটির বিভিন্ন শাখায় প্রায় রোজই চলছে এই অভিযান, আজ শান্তি পল্লি, দৌলত পুর পূর্ব, ধর্মতলা -২অঞ্চলে এই কর্মী সূচি পালিত হয়। আগামী ৩০/৫ পর্যন্ত সমস্ত শাখায় এই কর্মসূচি চলবে।

অপরদিকে সোনার পুর পশ্চিম থেকে চিন্তন প্রতিনিধি অভিজিত দাসগুপ্ত তার প্রতিবেদনে জানিয়েছেন যে গত কয়েক দিন ধরেই সোনার পুর পশ্চিম এরিয়া কমিটির বিভিন্ন শাখা গুলোতে সই সংগ্রহ অভিযান চলছে। এই সই সংগ্রহ উপলক্ষে মানুষের মধ্যে সারা ভালোই পাওয়া যাচ্ছে। মানুষ প্রশ্ন করছে পার্টি কর্মীদের কাছে, তারা উত্তর ও দিচ্ছে। মানুষ চাইছে এই বর্তমান সরকারটা যেন তেনো প্রকারে বিদায় নিক, তাই তারা নিজের থেকে যে প্রশ্ন গুলো তুলছে।১)এই আপদ মস্তক দুর্নীতি গ্রস্ত দল টা কবে বিদায় নেবে রাজ্য থেকে?.২)পাস করে যারা চাকরির প্রত্যাশায় রাস্তায় বসে আছে দুই বছর ধরে তারা কি চাকরি পাবে?.৩)ভাইপো কে কি সিবিআই গ্রেফতার করবে না, সেটিং হয়ে যাবে?. ভাবুন মানুষ আজ কতটা ক্ষিপ্ত এদের উপর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।