জেলা

দক্ষিণ  চব্বিশ পরগনা  জেলার সংবাদ .


আগামী 28 এবং 29তারিখে  কেন্দ্রীয় শ্রমিক সংঘঠন  গুলোর ডাকে শ্রম কোড  ke বাতিলের দাবিতে সারা ভারত  ব্যাপী বন্ধ  পালন  করার  আহ্বান জানিয়েছে !তারই অঙ্গ হিসাবে জেলার বিভিন্ন অঞ্চলে  cpim এর কর্মী রা তাঁদের নিজ  -নিজ  অঞ্চলে প্রচার  চালিয়ে যাচ্ছেন.

আমাদের সংবাদ  দাতা চন্দনা বাগচী  বাটা মহেশতলা থেকে  জানাচ্ছেন যে গতকাল  বাটা -মহেশতলা অঞ্চলে বাটা মোর থেকে মল্লিক  বাজার পর্যন্ত এক বিরাট মিছিলের  আয়োজন  করা  হয়!

অপর  দিকে বারুইপুর থেকে  অপর  এক সংবাদ দাতা সুচরিতা  বোস জানাচ্ছেন যে আজ বারুইপুর sdo অফিস  এর সামনে এক অবস্থান  বিক্ষোভ এর আয়োজন  করা  হয়, এই অবস্থান  বিক্ষোভে বক্তা হিসাবে উপস্থিত  ছিলেন  অঞ্চলের  নেতৃবৃন্দ , এ ছাড়াও  ছিলেন  জেলার মহিলা  নেত্রী ও জেলা কমিটির  সদস্য মোনালিসা সিনহা!

যাদবপুর থেকে  আর এক প্রতিনিধি  দেবু রায় এর প্রতিবেদনে  জানিয়েছেন  যে গত  রবিবার  বাইপাস সংলগ্ন  অজয়  নগর  অঞ্চলে  এক বিরাট জন সভার  আয়োজন  করা হয় !এই সমাবেশে  প্রধান  বক্তা ছিলেন  cpim এর নবনিযুক্ত রাজ্য সম্পাদক মোহম্মদ সেলিম, এ ছাড়াও  বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলার দীর্ঘ  দিনের কৃষক  নেতা সঞ্জয়  পুততুন্দু, রাজ্য কমিটির সদস্য  এবং  জেলার নেতা রাহুল ঘোষ, এবং  জেলার নেত্রী অপর্ণা দাস.

সেই সঙ্গে দেবু রায় আরও জানিয়েছেন  যে আজ  যাদবপুর 8B বাসস্ট্যান্ডে সন্ধ্যায় এক জনসভা  করা হয়  এখানেও উপস্থিত ছিলেন মোহম্মদ সেলিম ছাড়াও cpim কেন্দ্রীয় কমিটির  সদস্য ডাক্তার সুজন  চক্রবর্তী, ও রাজ্য কমিটি তে নবনিযুক্ত সুদীপ সেনগুপ্ত.
একটা বিষয় প্রতি তো কর্মসূচিতেই  জন  সমাগম  কিন্তু চোখে পড়ার  মতন!

অন্য দিকে গত  রবিবার cpim মধ্য  যাদবপুর এরিয়া কমিটির  পক্ষে থেকে  বন্ধ  উপলক্ষে  এক কনভেনশন  এর আয়োজন  করাহয় , পাটুলির পার্টি অফিস  দীপা রায় ভবনে. এই সভায়  উপস্থিত  ছিলেন  এরিয়া কমিটির  নেতৃবৃন্দ  সহ  এলাকার পার্টি কর্মী, সমর্থক সহ  অনেক সাধারণ  মানুষ !


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।