জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত : ২৮শে জানুয়ারি -আজ ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) বর্ধমান শহর ২ নম্বর এরিয়া কমিটির উদ্যোগে আগামী ২ফেব্রুয়ারী ‘২১ পার্টির পূর্ব বর্ধমান জেলা কমিটির উদ্যোগে আয়োজিত কমরেড মানিক সরকারের প্রকাশ্য সমাবেশকে সামনে রেখে তোলাবাজ তৃণমূল ও দাঙ্গাবাজ বিজেপির জনস্বার্থবিরোধী নীতির প্রতিবাদে, অস্বাভাবিক দ্রব্যমূল্য বৃদ্ধির বিরুদ্ধে এক বিরাট মিছিল বর্ধমান শহরের সন্ত্রাস কবলিত এলাকা ৪নং শাঁখারী পুকুর অঞ্চল (১৪-১৫ নং ওয়ার্ড) পরিক্রমা করে। এই মিছিলে পার্টির এরিয়া কমিটির সম্পাদক তরুণ রায় সহ পার্টির পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমন্ডলীর তাপস সরকার, অপূর্ব চ্যাটার্জী প্রমুখ উপস্থিত ছিলেন।

বর্ধমান টাউন হল ময়দানে ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের সমাবেশ প্রচার ও গণ অর্থ সংগ্রহ অভিযান হয় এরিয়া কমিটি ২ উদ্যোগে। মেহনতী মানুষের ও সাধারণ মানুষের উৎসাহ চোখে পড়ার মত।

আগামী ২রা ফেব্রুয়ারি বর্ধমানে কমরেড মানিক সরকারের সমাবেশকে সফল করার জন্য মেমারী-২ এরিয়া কমিটির তোড়লপুর শাখার গ্রামে গ্রামে প্রচার ও পথসভা করা হয়। বক্তব্য রাখেন রবীন্দ্রনাথ ঘোষ, বলাই মুর্মু, অমর কর্মকার।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।