জেলা

হাওড়ার টুকিটাকি—-


চিন্তন নিউজ:- কাকলি চ্যাটার্জি:- ৪ঠা ডিসেম্বর:২০২০:- সর্বনাশা কৃষক বিরোধী কৃষিবিলের বিরুদ্ধে আগুন জ্বলছে দেশব্যাপী। হাওড়া জেলার সর্বত্র চলছে প্রতিবাদ কর্মসূচি। আজ সিপিআই(এম) জগৎবল্লভপুর এরিয়া কমিটির উদ্যোগে মুন্সীরহাট চাঁদনীর মোড়ে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়, জ্বালানো হল নৃশংস মোদির কুশপুত্তলিকা।

দিদি আর মোদির সখ্যতা আর কে না জানে! দিল্লিতে আন্দোলনকারী কৃষকদের ওপর জলকামান, পুলিশের অত্যাচার আর কলকাতার মাটিতে টেট পরীক্ষার্থীদের ওপর পুলিশের বর্বর অমানবিক নির্যাতন! উত্তর-পশ্চিম হাওড়ার বামপন্থী গণসংগঠনগুলোর আহ্বানে কলকাতা পুলিশের এই বর্বর আচরণকে ধিক্কার জানিয়ে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

সংবাদদাতা—- শেখ জিশান জানিয়েছেন, আজ বৈকাল চারটের সময় ডোমজুড় পুরো এরিয়া কমিটির আহবানে শলপ বাজারে,দিল্লিতে আন্দোলনরত কৃষক দের প্রতি সংহতি জানিয়ে মিছিল ও ১০ মিনিটের জন্য প্রতীকী পথ অবরোধ করা হয়।এছাড়া আগামী কাল উলুবেড়িয়ার খোলিশানি কালিতলায় কৃষকদের উপস্থিতিতে জাতীয় সড়ক অবরোধে সর্বস্তরের মানুষকে উপস্থিত থাকার আহবান জানানো হয়।

সংবাদদাতা-সরোজ দাস জানাচ্ছেন, কৃষকদের সংহতি জানিয়ে বালি বেলুড় এরিয়া কমিটির উদ্যোগে বিক্ষোভ সভা ও পথ অবরোধ কর্মসূচি বেলুড় রঙ্গলিমলের সামনে

সংবাদ দিয়েছেন রাজেশ দাস:- কৃষিজীবী মানুষের স্বার্থে সি,আই,টি,ইউ,উত্তর এরিয়া কমিটির নেতৃত্বে পথসভা হয় আন্দুল বাসষ্ট্যান্ডে। বক্তব্য রাখেনকমরেড মুকুল মিত্র, নন্দলাল মুখার্জি,প্রবোধ আড়ি,কল্লোল সেনগুপ্ত।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।