জেলা রাজ্য

নিঃশব্দে মানবসেবায় ” বিভাগীয় বীমা কর্মচারী সমিতি “


মিঠুন ভট্টাচার্য:চিন্তন নিউজ:২৪শে মে:- করোনা নামক বিশ্ব মহামারী সময় এবং লকডাউন পরবর্তী পরিস্থিতিতে নিঃশব্দে মানবসেবা করে যাচ্ছে ” বিভাগীয় বীমা কর্মচারী সমিতি ” জলপাইগুড়ি।
লকডাউন শুরুর পর থেকে উত্তরবঙ্গ জুড়ে বিভিন্ন সময়ে বালুরঘাট থেকে আলিপুর মালদা থেকে কোচবিহার সর্বত্র যেমন আশা কর্মীদের হাতে মাস্ক স্যানিটাইজার সাবান ইত্যাদি তুলে দেওয়া হয়েছে তেমনি উত্তরবঙ্গ জুড়ে সি আই টি ইউ র সহযোগিতায় অথবা পরিচালনায় যে সকল কমিউনিটি কিচেন সেন্টার চলছে তাদেরকে সাহায্য করা হয়েছে , পাশাপাশি চা বাগান শ্রমিক কর্মচারীদের করা হয়েছে সাহায্য।

আজ সংগঠনের পক্ষ থেকে শিলিগুড়ি বিবেকানন্দ রোড এ অবস্থিত কমিউনিটি কিচেন সেন্টারে সিআইটিইউ নেতা জীবের সরকারের হাতে আট হাজার টাকা নগদ দিয়ে সাহায্য করা হয় পাশাপাশি জলপাইগুড়ি শহর থেকে 15 কিলোমিটার দূরে মণ্ডল ঘাট এলাকার বোয়ালমারী – নন্দনপুর , তিস্তাপারের বাসিন্দা কৃষিজীবী পঁয়ত্রিশটি পরিবারের কাছে রেশন খাদ্য সামগ্রী শুকনো খাবার ইত্যাদি তুলে দেওয়া হয়।
পাশাপাশি ফাঁসিদেওয়া কমিউনিটি কিচেন সেন্টারে সংগঠনের পক্ষ থেকে আট হাজার টাকা নগদ দিয়ে সাহায্য করা হয় যার দরুন প্রায় তিন হাজার মানুষ উপকৃত হয়।

যতদিন লকডাউন চলবে ততদিন সংগঠনের পক্ষ থেকে এভাবেই মানুষের পাশে থেকে কাজ করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।